গাইবান্ধায় কলেজ ছাত্র ১০ দিন ধরে নিখোঁজআরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়নের চাপাদহ (পাঁচজুম্মা) গ্রামের মো: সাখাওয়াত হোসেন প্রান্ত (১৭) নামে এক কলেজ ছাত্র গত ১০ দিন ধরে নিখোঁজ রয়েছে।

সে গত ১০ জানুয়ারি সকাল সাড়ে ৮টার দিকে তার বাড়ি থেকে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে অটোবাইকে চড়ে গাইবান্ধা শহরে আসেন। এরপর তাঁর আর কোন খোঁজ পাওয়া যায়নি। আত্মীয়-স্বজনরা অনেক খোঁজাখুজি করে কোথাও তার সন্ধান পায়নি।

নিখোঁজ সাখাওয়াত হোসেনের বাবা সাবেক সেনা সার্জেন্ট মো: সুলতানুল আলম মন্ডল জানান, বাড়ি থেকে বের হওয়ার সময় তার পড়ণে ছিল জিন্স প্যান্ট, নেভী বুলু জ্যাকেট ও স্কুল ব্যাগ। সাখাওয়াত হোসেন গাইবান্ধা সরকারি কলেজের এইচএসসি’র বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

সে অত্যান্ত মেধাবী। পিএসসি, জেএসসিতে ট্যালেন্টপুলে বৃত্তি এবং এসএসসিতে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে। এব্যাপারে তার বাবা সুলতানুল আলম মন্ডল গাইবান্ধা সদর থানায় গত ১০ জানুয়ারি একটি সাধারণ ডাইরী করেন (নং ৪৫১)।

তাকে অপহরণ করা হয়েছে না জিম্মি করে রাখা হয়েছে তা বোঝা যাচ্ছে না। যদি কোন সহৃদয় ব্যক্তি তার কোন খোঁজ পেয়ে থাকেন তাহলে এই নম্বরে ০১৭৪১-২৩২০৩১ অথবা ০১৭৩৩ ৩৫৬২০১ যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য