দিনাজপুরে ১,০০৫ পিস ইয়াবা ট্যাবলেট ও মোটর সাইকেলসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতারদিনাজপুর সংবাদাতাঃ সিপিসি-১, র‌্যাব ১৩, দিনাজপুর কর্তৃক ১,০০৫ (এক হাজার পাঁচ) টি মদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোটর সাইকেল এবং মাদক বিক্রর ৩,৫৫০/- (তিন হাজার পাঁচশত পঁঞ্চাশ) টাকাসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে।

দিনাজপুরে র‌্যাব-১৩ এর একটি দল ১৮ জানুয়ারি দুপুরে দিনাজপুর জেলার পার্বতীপুর থানাধীন দক্ষিণ হরিরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় অভিযান পরিচালনা করে ১,০০৫ (এক হাজার পাঁচ) টি মদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোটর সাইকেল এবং সাথে মাদক বিক্রর ৩,৫৫০/- (তিন হাজার পাঁচশত পঁঞ্চাশ) টাকাসহ আসামী মোঃ আবু সাইদ (৪২), পিতা- মৃত মোফাজ্জল হোসেন, সাং- আটরাই, থানা-পার্বতীপুর, জেলা-দিনাজপুরকে আটক করে।

জিজ্ঞাসাবাদে আসামী স্বীকার করে দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসায় জড়িত এবং বিভিন্ন জায়গা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করত।

র‌্যাব বাদী হয়ে ধৃত আসামীর বিরুদ্ধে পার্বতীপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে এবং আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য