দিনাজপুরে বিশেষ অর্থনৈতিক অঞ্চল দ্রুত বাস্তবায়ন ও গ্যাস সংযোগের দাবীতে মানবন্ধন পালিতদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর সাংবাদিক সমিতি ঢাকা (ডিজেএডি) ও দিনাজপুর প্রেস ক্লাব আয়োজিত দিনাজপুরে বিশেষ অর্থনৈতিক অঞ্চল দ্রুত বাস্তবায়ন ও গ্যাস সংযোগের দাবীতে মানবন্ধন পালিত হয়েছে।

শুক্রবার (১৮ জানুয়ারী) সকাল ১০ টায় দিনাজপুর প্রেস ক্লাব সম্মুখ সড়কে এই মানববন্ধ কর্মসূচি পালিত হয়।

দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু ও সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল এর নেতৃত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কস পাটি দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ হবিবর রহমান, কেন্দ্রীয কমিটির সদস্য ও সাবেক পৌর চেয়ারম্যান সৈয়দ মোসাদ্দেক হোসেন লাবু, জেলা জাসদের সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম শহিদুল্লাহ, বাংলাদেশের কমিউনিষ্ট পাটির দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক বদিউজ্জামান বাদল, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক উত্তম কুমার রায় ও এটিএন বাংলার ঢাকাস্থ ষ্টাফ রিপোর্টার হুমায়ন চিস্তি প্রমুখ।

বক্তারা বলেন, দিনাজপুর কৃষি নির্ভর অর্থনীতি। এ অঞ্চলে কৃষি নির্ভর শিল্পকে আরো প্রযুক্তি নির্ভর ও জ¦ালানী সাশ্রয় করতে অর্থনৈতিক অঞ্চলের বিকল্প নেই। পাশাপাশি গ্যাস সংযোগ শিল্প কলকারখানাকে অর্থনৈতিক স্বাবলম্বী করে গড়ে তুলতে যথেষ্ট সহযোগীতা করবে। তাই দিনাজপুর বাসীর প্রাণের দাবী অবিলম্বে দিনাজপুর জেলাকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল হিসাবে দ্রুত বাস্তবায়ন ও গ্যাস সংযোগ দিতে সরকারের প্রতি আমরা জোর আহবান জানাচ্ছি।

মানববন্ধন কার্মসূচিতে দিনাজপুর জেলার সাংবাদিকসহ বিভিন্ন স্তরের মানুষ অংগ্রহণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য