02 19 19

মঙ্গলবার, ১৯শে ফেব্রুয়ারী, ২০১৯ ইং | ৭ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - দিনাজপুরে নাশকতা মামলায় ৯ জামায়াত-শিবির কর্মী গ্রেফতার

দিনাজপুরে নাশকতা মামলায় ৯ জামায়াত-শিবির কর্মী গ্রেফতার

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর খানসামা উপজেলার নাশকতা মামলার পলাতক ৯ জামায়াত-শিবির ক্যাডারদের জামিন নামঞ্জুর করে বিচারক তাদের জেল হাজতে প্রেরণের আদেশ প্রদান করেন।

App DinajpurNews Gif

আজ বৃহস্পতিবার দুপুর ২টায় দিনাজপুরের জেলা ও দায়রার জজ আজিজ আহমদ ভুঞার আদালতে খানসামা উপজেলার পাকেরহাটে নাশকতা মামলার ৯ জামায়াত-শিবির ক্যাডার আত্মসমর্পন করে জামিনের আবেদন করলে বিজ্ঞ বিচারক তা নামঞ্জুর করে সকলকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ প্রহরায় ৯ জামায়াত-শিবির ক্যাডারদের জেল হাজতে প্রেরণ করা হয়। আটককৃতরা হলেন খানসামা উপজেলার পাকেরহাট এলাকার জামায়াত ক্যাডার গোলজার রহমান (৪২), মকবুল হোসেন (৪৫), ইদ্রিস আলী (৪০), মতিয়ার রহমান (৩৮), জয়নাল আবেদিন (৩৫), আব্দুল গফ্ফার (৪০), খয়রাত আলী (৪২) ও শিবির ক্যাডার আব্দুল মান্নান (৩০), জমসেদ আলম (২৮)কে কারাগারে পাঠানো হয়।

উল্লেখ্য যে, গত ২০১৪ সালের ১৪ জানুয়ারী খানসামা উপজেলার পাকেরহাট বাজারে ধান বোঝাই একটি ট্রাকে জামায়াত-শিবির ও বিএনপির ক্যাডাররা পেট্রোল বোমা নিক্ষেপ করে অগ্নিসংযোগ করে। তাদের অগ্নিসংযোগে ধান ভুষ্মিভুত ও ট্রাকের ব্যাপক ক্ষতিসাধিত হয়।

ঘটনার পরদিন সকালে ট্রাকের চালক কায়েস আলী বাদী হয়ে খানসামা থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন। মামলাটি দীর্ঘ সময় তদন্ত করে এসআই আরাফাত মামলার তদন্ত করে ৪৭ জন জামায়াত-শিবির এবং বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে আদালতে চার্জশীট পেশ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য