আদর্শ মহাবিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে প্রস্তুতিমূলক সভাদিনাজপুর সংবাদাতাঃ ১৭ জানুয়ারি বৃহস্পতিবার হুইপ ইকবালুর রহিম এমপি’র সার্বিক পৃষ্ঠপোষকতায় দিনাজপুরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আদর্শ মহাবিদ্যালয় এর ৫০ বছর পূর্তি সুবর্ণ জয়ন্তী উৎসব পালন উপলক্ষে কলেজের হল রুমে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

আদর্শ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ড. সৈয়দ রেদওয়ানুর রহমান টিটো’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি ও কলেজের প্রাক্তন এজিএস স্বরূপ বক্সী বাচ্চু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ বেগম হাসিনা আক্তার বানু, প্রাক্তন ভিসি শাহজাহান নভেল, সহ-ভিসি নূরে কামাল সাগর, গভর্ণিং বডির সদস্য জুলফিকার আলী স্বপন, প্রাক্তন ছাত্র ও পৌর কাউন্সিলর জিউয়ার রহমান নওশাদ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্রী বেগম মুছফেরা তাসনিম, প্রাক্তন ছাত্র হারুনুর রশিদ, মোছাদ্দেক হোসেন, মাসুদ শাহ্। সঞ্চালকের দায়িত্ব পালন করেন প্রভাষক আহসান কবীর, নুরে আলম সিদ্দিক।

প্রধান অতিথি স্বরূপ বক্সী বাচ্চু বলেন, আদর্শ মহাবিদ্যালয়ের ৫০ বছর পূর্তি সুবর্ণ জয়ন্তী উৎসব হবে প্রাক্তন শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের মূল্যায়নের উৎসব। আনন্দ মুখোর পরিবেশে জাক-জমক পূর্ণভাবে সারাদেশে একটি মডেল উৎসব ও মিলন মেলা হিসেবে পরিচিত লাভ করবে আদর্শ মহাবিদ্যালয়।

উৎসবকে সফল করতে প্রচার ও প্রসার হবে দেখার মত। শোভাযাত্রার উদ্বোধন করবেন মাটি ও মানুষের নেতা, দিনাজপুরের উন্নয়নের কান্ডারী হুইপ ইকবালুর রহিম এমপি। সভার শুরুতে আদর্শ মহাবিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক ও প্রাক্তন ছাত্র-ছাত্রী যারা ইতিমধ্যে ইন্তেকাল করেছেন তাদের রুহের মাগফিরাত কামনা করে ১ মিনিট নিরাপতা পালন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য