দিনাজপুরে ইমাম প্রশিক্ষন কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠানদিনাজপুর সংবাদাতাঃ স্থানীয় সরকার দিনাজপুর এর উপ-পরিচালক (উপ-সচিব) মোঃ ইমতিয়াজ হোসেন বলেছেন, সমাজে জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদ যাতে প্রবেশ করতে না পারে সে জন্য ইমাম সাহেবদের সতর্ক থাকতে হবে। ইমাম সাহেবরা সমাজে ধর্মীয় নেতার পাশাপাশি দেশ ও জাতির উন্নয়নে যথেষ্ট ভূমিকা রাখছেন।

শেখ মুজিবুর রহমান ইসলামের প্রচার ও প্রসারের জন্য ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন। প্রশিক্ষন লব্ধ জ্ঞান ইমাম সাহেবরা এলায় গিয়ে মানবতার কল্যাণে কাজ করে যাবেন।

১৬ জানুয়ারী বুধবার উত্তর গোবিন্দপুর ইমাম প্রশিক্ষন একাডেমির নিজস্ব হলরুমে ৯৬৪তম দলের নিয়মিত ইমাম প্রশিক্ষণ কোর্সের সনদ বিতরণ ও প্রাথমিক চিকিৎসা বক্স বিতরণ করতে গিয়ে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

ইমাম প্রশিক্ষন একাডেমি’র উপ-পরিচালক কৃষিবিদ মোঃ নুরুল ইসলাম এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সহকারী পরিচালক মোঃ শামীম সিদ্দিক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মাওঃ মোঃ আকরাম আলী।

প্রশিক্ষনপ্রাপ্ত ইমামদের পক্ষে বক্তব্য রাখেন মাওঃ মোঃ আবু তাহের। মোনাজাত পরিচালনা করেন মাওঃ সাব্বির আহম্মেদ। প্রধান অতিথি ও বিশেষ অতিথি প্রশিক্ষন প্রাপ্ত রংপুর ৮ জেলার ও জয়পুরহাট জেলার ১০০ জন ইমাম সাহেবের মাঝে সনদপত্র ও চিকিৎসা বাক্স বিতরণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য