পলাশবাড়ীতে প্রতিপক্ষের মারপিটে এক ব্যক্তির মৃত্যুআরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে পাওনা দুইশত টাকা আদায়কে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে আব্দুর রহিম (৪৩) নামে এক ব্যক্তির মৃত্যুর ঘটনা ঘটেছে। এসময় আহত হয়েছেন নিহতের স্ত্রী রাশিদা বেগম (৩৬)।

মঙ্গলবার রাতে উপজেলা সদরের কালুগাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। বুধবার সকালে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আব্দুর রহিম ওই গ্রামের খোকা মিয়ার ছেলে।

নিহতের স্ত্রী রাশিদা বেগম জানান, প্রতিবেশী মেহেরের ছেলে জুয়েল ও জায়দালের ছেলে আনারুলসহ রহিম ঢাকায় বাড়ি ভাড়া নিয়ে রিক্সা চালাতো। ওই ঘর ভাড়ার দুই টাকা নিয়ে জুয়েল ও আনারুলের সঙ্গে রহিমের বিরোধ ছিল।

ঘটনার দিন ১০টার দিকে আনারুল ও জুয়েল সঙ্গীয় ২/৩ জনকে নিয়ে তাদের বাড়িতে এসে বাকবিতন্ডার এক পর্যায়ে রহিমকে এলোপাতারী কিলঘুষি মারতে থাকে। স্ত্রী রাশিদ বাধা দিতে গেলে তাকেও মারপিট করে আহত করে। পরে প্রতিবেশীরা রাশিদাকে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ভর্তি করে। স্বামী রহিম নিজ শয়ন ঘরে ঘুমিয়ে পড়ে। রাতের কোন এক সময় রহিমের মৃত্যু হয় বলে জানান তিনি।

থানা অফিসার ইনচার্জ হিফজুর আলম মুন্সি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য