01 17 19

বৃহস্পতিবার, ১৭ই জানুয়ারী, ২০১৯ ইং | ৪ঠা মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | ১০ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - দিনাজপুরের বীর মুক্তিযোদ্ধা নিত্য গোপাল দাসকে রাষ্ট্রীয় মর্যাদায় শেষ কার্য সম্পন্ন

দিনাজপুরের বীর মুক্তিযোদ্ধা নিত্য গোপাল দাসকে রাষ্ট্রীয় মর্যাদায় শেষ কার্য সম্পন্ন

দিনাজপুরের বীর মুক্তিযোদ্ধা নিত্য গোপাল দাসকে রাষ্ট্রীয় মর্যাদায় শেষ কার্য সম্পন্নদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের বিশিষ্ট অভিনেতা ও ক্রীড়াবিদ বীর মুক্তিযোদ্ধা নিত্য গোপাল দাসকে রাষ্ট্রীয় মর্যাদায় দাহ করা হয়েছে।

App DinajpurNews Gif

শহরের মধ্যবালুবাড়ী নিবাসী বীর মুক্তিযোদ্ধা নিত্য গোপাল দাস গত রোববার বিকেল সোয়া ৫টায় বার্ধক্ষ্য জনিত রোগে আক্রান্ত হয়ে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ইহকালের মায়া ত্যাগ করে পরলোক গমণ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র, ৫ কন্যা সন্তানসহ অসংখ্যা আত্মিয়-স্বজন ও গুনগ্রাহি রেখে যান। ব্যক্তিগত জীবনে তিনি দিনাজপুর জেলা প্রশাসন কার্যালয়ের সাবেক উচ্চমান সহকারী কর্মচারী ছিলেন।

১৪ জানুয়ারী সোমবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম এর উপস্থিতিতে পুলিশের একটি চৌকস দল স্বর্গীয় মুক্তিযোদ্ধা নিত্য গোপাল দাসকে গার্ড অব অর্নার প্রদান করেন।

এসময় জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম পুষ্পাঞ্জলি দিয়ে স্বর্গীয় বীর মুক্তিযোদ্ধা নিত্য গোপাল দাস এর প্রতি শেষ শ্রদ্ধা জানান।

এরপর বীর মুক্তিযোদ্ধা স্বগীয় নিত্য গোপাল দাস এর প্রতি দিনাজপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক আলম মামুন সরকার, যুগ্ম আহবায়ক জুয়েল ইসলাম, রাসেল চৌধুরী, সদস্য সচিব তারিক আজিজ আবির, সদস্য দুলাল চৌধুরী, খায়রুল, আনোয়ার, খাদিমুল প্রমুখ।

এরপর স্থানীয় ফুলতলা শ্মশানে বীর মুক্তিযোদ্ধা স্বর্গীয় নিত্য গোপাল দাস এর দাহকার্য সম্পন্ন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য