Gaibandha Map3মেয়েদের স্কুল-কলেজে না পাঠানো নিয়ে হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফীর নারীবিদ্বেষী বক্তব্যে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন,গাইবান্ধা জেলার বৃহত্তর সংগঠন গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরামের কর্মরত সাংবাদিক বৃন্দ।

গত রবিবার পত্রিকায় প্রকাশর্থে এক বিবৃতিতে সাংবাদিক নেতৃবৃন্দ বলেছেন,সমাজকে পিছিয়ে দেয় এমন মত নারী নেতৃত্বেও জয়জয়কার দেশের প্রতিটি অঙ্গনে। মেয়েদের পড়াশুনা এগিয়ে নিতে একের পর এক পদক্ষেপ নিয়ে চলেছে সরকার,যা প্রসংসা কুড়াচ্ছে আন্তজার্তিক অঙ্গনেও।কিন্তু পশ্চাৎপদ কিছু বক্তব্যে ম্লান হয়ে যায় সব অর্জন।

সাংবাদিক নেতৃবৃন্দ আরও বলেন, আরও একবার এমন বক্তব্য দিলেন হেফাজতের প্রধান। এদিকে হেফাত প্রধানের এ বক্তব্য ইসলামি নীতি ও আদর্শের সুস্পষ্ট লঙ্গন বলে মন্তব্য করেছেন সাংবাদিক নেতৃবৃন্দ।

যৌথ ভাবে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন, গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরামের সভাপতি বাসদ আহ্বায়ক ও বিশিষ্ট সাংবাদিক কমরেড রফিকুল ইসলাম রফিক, সাধারন সম্পাদক তাজুল ইসলাম প্রধান,সহ-সভাপতি শাহ আলম সরকার সাজু, সাংগঠনিক সম্পাদক তারাজুল ইসলাম, দপ্তর সম্পাদক কালামানিক দেব, প্রচার ও সাহিত্য সম্পাদক বি কম শিখা দত্ত, কার্য নির্বাহী সদস্য নুর আলম আকন্দ, মোস্তাফিজুর রহমান, সাধারণ সদস্য ও দৈনিক চাদঁনী বাজার পত্রিকার স্টাফ রিপোটার শ্যামল রায় জীবু বাবু, সাইদুল ইসলাম, মিজানুর রহমান ও আবদুর রাজ্জাক প্রমূখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য