ব্রহ্মপুত্র নদের ভাঙ্গন রোধে স্থায়ী ব্যবস্থা নেওয়া হবেকুড়িগ্রামের রৌমারী ও রাজিবপুর উপজেলার ব্রহ্মপুত্র নদের পূর্বপাড়(বামতীর) ভাঙ্গন রোধে স্থায়ী ব্যবস্থা নেওয়া হবে। ডেজিং করে স্থায়ীভাবে তীর সংরক্ষণ করা হবে। রাক্ষুসে ব্রহ্মপুত্র নদের ভাঙ্গনে হাজার হাজার ঘরবাড়ী নদের গর্ভে বিলিন হয়েছে।

আগুনে বাড়ী পুড়ে গেলে তার কিছু সম্বল থাকে কিন্তু নদে বাড়ীর ভিটা পর্যন্ত থাকে না। মহান মুক্তিযুদ্ধের মুক্তাঞ্চল রৌমারী ও রাজিবপুর উপজেলাকে নদের ভাঙ্গন থেকে রক্ষা করা হবে।

শনিবার উপজেলার রৌমারী সদর, যাদুরচর ও বন্দবেড় ইউনিয়নের শীতার্থ মানুষের মাঝে শীতবন্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এমপি।

এ সময় আরো বক্তব্য রাখেন, রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মজিবুর রহমান বঙ্গবাসী, উপজেলা নির্বাহী কর্মকর্তা দ্বীপঙ্কর রায়, রৌমারী সদর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু, যাদুরচর ইউপি চেয়ারম্যান সরবেশ আলী, বন্দবেড় ইউপি চেয়ারম্যান মো. কবির হোসেন, সিএসডিকে এনজিও পরিচালরক মো. আবু হানিফ মাস্টারসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীগণ।

অনুষ্ঠানের শুরুতে রাজনৈতিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে তাঁহাকে ফুল দিয়ে বরণ করে নেয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য