মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের রানীশং কৈল-বালিয়াডাঙ্গী মহাসড়ক‌ের চন্দনচহট এলাকায় মাইক্রাবাস‌ের ধাক্কায় হাবিবুল্লাহ্ (৬) নাম‌ের এক শিশু ও সদর উপজ‌েলার শিবগঞ্জ এলাকায় মাহিদ্র ট্রলীর ধাক্কায় আব্দুল আওয়াল (৩২) নাম‌ে আর‌েক মোটরসাইক‌েল আরা‌েহির মর্মাত্মিক মৃত্যু হয়‌েছ‌ে।

App DinajpurNews Gif

শনিবার সকাল‌ে ১১ টা ও ১২ টা সময় এ ঘটনা ঘট‌েছ‌ে বল‌ে নিশ্চিত কর‌েছ‌েন রাণীশংক‌ৈল ও সদর থানা পুলিশ।

হাবিবুল্লাহ রাণীশংক‌ৈল উপজ‌েলার চন্দনচহট গ্রামের ত‌ৈয়ব আলীর ছ‌েল‌ে ও আব্দুল আওয়াল হরিপুর উপজ‌েলার গ‌েদুরা মুন্নাটলী এলাকার আওয়ামীলীগ নেতা স‌োকত আলীর ছ‌েল‌ে।

স্থানীয় সূত্রে জানাযায়, রাস্তা পারাপার হওয়ার সময় ন‌েকমরদ থ‌েক‌ে বালিয়াডাঙ্গীর উদ্দ‌েশ্য যাওয়া একটি মাইক্রা‌েবাস শিশুটিক‌ে ধাক্কা দিল‌ে ঘটনা স্থলেই মারা যায় শিশুটি। তৈয়ব আলী একমাত্র ছ‌েল‌ে হাবিবুল্লাহ্ক‌ে বাড়ীত‌ে একা র‌েখ‌ে স্ত্রীসহ মৃত মামাক‌ে দখার জন্য যায়।

এদিক‌ে ঠাকুরগাঁও পীরগঞ্জ সড়ক‌ের শিবগঞ্জ এলাকায় স্ত্রীক‌ে নিয়‌ে সহর‌ে যাওয়ার পথ‌ে বিপরীত মূখী একটি মাহিদ্র ট্রলীর ধাক্কায় আব্দুল আওয়াল নাম‌ে এক মাটরসাইক‌েল আরাহী মারা যায় ও তার স্ত্রী গুরুতর আহত হয়‌ে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল‌ে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

রাণীশংক‌ৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত কর‌েছ‌েন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য