চিরিরবন্দরে গলায় সুয়েটার পেঁচানো যুবকের মরদেহ উদ্ধারদিনাজপুর সংবাদাতাঃ চিরিরবন্দরে নিজের গায়ের সুয়েটার গলায় পেঁচানো অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ১১ টায় উপজেলার সাতনালা ইউনিয়নের জোত সাতনালা গ্রামের পন্ডিতপাড়ার পার্শ্বে রাস্তার ধারে লিচু বাগানে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

চিরিরবন্দর থানার এস আই বাদশা জানান, দুপুর দেড় টায় সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে উপজেলার ঈসবপুর ইউনিয়নের দক্ষিণ নগর মাঝাপাড়া গ্রামের ডাঃ নজরুল ইসলামের মেঝপুত্র দিনাজপুর সরকারি কলেজের অর্থনীতি সম্মান বিভাগের ২য় বর্ষের ছাত্র সাইমুর রহমান(২৩) এর মরদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দক্ষিণনগর মাঝাপাড়ার প্রতিবেশি আব্দুর রাজ্জাকের ছেলে আরিফুল হক জানায়, গত ১০ জানুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় সাইমুরকে তার প্রেমিকা জোত সাতনালা গ্রামের শাহপাড়ার মনছুর আলীর স্কুল পড়ুয়া মেয়ে তাকে মোবাইল ফোনে ডাকলে আমরা দুইজনে মেয়ের নানা জোত সাতনালা পন্ডিতপাড়ার তোফাজ্জল হোসেনের বাড়ির সামনে গেলে সাইমুর রহমান ভ্যান থেকে নেমে বই আনার কথা বলে একাই নেমে যায়।

আমি ঘন্টা দেড়েক কাছাকাছি থেকে সে দীর্ঘক্ষণ না আসায় ফিরে চলে আসি। এরপর সারারাত না ফেরায় সকাল বেলা ওই এলাকায় খোঁজ নিতে গেলে সকাল সাড়ে ১১ টায় লিচু বাগানে মরদেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। এ ঘটনায় নিহতের বাবা বাদি হয়ে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

এ ঘটনায় মেয়েসহ মেয়ের এবং তার নানার পরিবারের সদস্যরা পলাতক থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য