দিনাজপুর সংবাদাতাঃ নবাবগঞ্জে কলেজ পড়ুয়া(১৯) এক ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষনের অভিযোগের মামলায় এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে ধর্ষিতা নিজে বাদী হয়ে নবাবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পরে তাকে আটক করা হয় এবং ধর্ষিতাকে ডাক্তারী পরিক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়।

ধর্ষন অভিযোগে আটক আফজাল হোসেন(২৫) নবাবগঞ্জ উপজেলার মাহমুদপুর ইউনিয়নের হরিনাথপুর গ্রামের আবু তাহেরের ছেলে।

মামলার তদনন্তকারী কর্মকর্তা এস আই মিজানুর রহমান জানান, নবাবগঞ্জ উপজেলার মাহমুদপুর ইউনিয়নের হরিনাথপুর(ফতেপুর) গ্রামের মকবুল হোসেনের মেয়ে ও ঢাকার রত্নাগর্ভা ফরিদা জামান স্কুল এ- কলেজের শিক্ষার্থী (১৯)কে একই ইউনিয়নের হরিনাথপুর গ্রামের আফজাল হোসেন বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষন করে।

ধর্ষিতা গত ২৫ ডিসেম্বর কলেজ থেকে তার নানা হরিনাথপুর (ফতেপুর) গ্রামের শাহাজাহানের বাড়ীতে বেড়াতে আসে। ধর্ষক তার আসার সংবাদ পেয়ে গত ৪ জানুয়ারী সন্ধ্যা ৭টার দিকে ধর্ষিতার নিকট যায় এবং একই ভাবে প্রলোভন দেখিয়ে পুনরায় তাকে ধর্ষন করে।

বিষয়টি ধর্ষিতা তার পরিবারের সদস্যদের জানায় এবং ধর্ষককে বিয়ে করার জন্য চাপ প্রয়োগ করে। এমতাবস্থায় ধর্ষক গত ৬ জানুয়ারী অন্যত্র বিয়ে করে। নিরুপায় হয়ে ধর্ষিতা বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার থানায় একটি ধর্ষন ও সহায়তার অভিযোগ আনয়ন করে মামলা দায়ের করে। ওই মামলায় ধর্ষক আফজাল হোসেনকে গ্রেফতার করা হয় এবং ধর্ষিতাকে ডাক্তারী পরিক্ষার জন্য প্রেরণ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য