দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলালের বাসায় দূর্বৃত্তের আগুনদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি গোলাম নবী দুলালের বাড়িতে দূর্বৃত্তরা আগুন দেয়। ঘটনাটি ঘটে শহরের বালুবাড়ীস্থ তার নিজ বাড়িতে।

বৃহস্পতিবার ভোর আনুমানিক ৪টার সময় তার বাড়িতে কে বা কাহারা আগুন দিয়ে পালিয়ে যায়। পরে বাসার লোকজন টের পেলে ফায়ার সার্ভিসকে ফোন দেয় এবং নিজেরাও আগুন নেভানোর চেষ্ঠা চালায়।

ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত এসে আগুন নেভায়। এসময় নিচতলার বাড়ান্দার রাখা মূল্যবান বই, শীতবস্ত্র, কম্বল ও কিছু আসবারপত্রসহ অন্যান্য মালামাল আগুনে ভস্মীভূত হয়ে যায়। আগুনে পুড়ে আনুমানিক ১লাখ টাকার ক্ষয়খতি হয়েছে।

এদিকে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেদওয়ানুল রহিম ঘটনাস্থল পরিদর্শন করে জানান, পাশের বাড়ির এক নৈশ্য প্রহরী ভেরে ৪জনকে প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের বাড়ির আশেপাশে সন্দেহমূলক ঘোড়াফেরা করতে দেখতে পেয়েছে।

তার কথা অনুযায়ী তদন্ত চলছে। খুব তারাতারি জড়িতদের আইনের আওতায় আনা হবে। সকালে সদর কোতোয়ালী থানায় সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি গোলাম নবী দুলাল একটি অভিযোগ দাখিল করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য