রংপুর পীরগঞ্জে মহিলা জুয়াড়ীকে কারাদণ্ডরংপুরের পীরগঞ্জ উপজেলায় ৪ মহিলা জুয়াড়ীকে ৩ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার টিএমএ মমিন তাঁর কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এ সাজা প্রদান করেন।

পীরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সরেস চন্দ্র জানান, গত বুধবার রাতে গোপনে সংবাদ পেয়ে উপজেলা সদরের সর্দারপাড়ার শাপলাপাড়ায় আছিয়া কমপ্লেক্সের সামনে জনৈক মৃত বুদা মিয়ার বাসায় তাস জুয়া খেলছিল কয়েকজন মহিলা জুয়াড়–।

এ সময় এএসআই মাসুদ সরকারের নেতৃত্বে পুলিশ সেখানে অভিযান চালিয়ে শাপলাপাড়ার মৃত বুদা মিয়ার স্ত্রী কাঞ্চন বেগম, মৃত দুদু মিয়ার স্ত্রী রওশন আরা, সরদার পাড়ার আব্দুল হালিমের স্ত্রী দুলালী ও ওসমানপুরের মৃত আব্দুল খালেকের স্ত্রী পারভীন বেগমকে গ্রেফতার করে পুলিশ।

পরদিন বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃতদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ইউএনও ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই জুয়াড়ীদের প্রত্যেককে ৩ দিনের করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এ ঘটনায় উপজেলা সদর টক অব দ্যা টাউনে পরিণত হয়েছে। ভ্রাম্যমাণ আদালত চলাকালীন অসংখ্য মানুষের ভীড় সামলাতে পুলিশ হিমশিম খায়।

ইউএনও টিএমএ মমিন বলেন, চাকুরী জীবনে এই প্রথম মহিলা জুয়াড়ীর কারাদন্ড দিলাম। এটি সমাজের জন্য নৈতিক অবক্ষয়। এ রায়ের মাধ্যমে অপরাধী এবং সম্ভাব্য অপরাধীরা সাবধান হবেন বলে আশা করি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য