দিনাজপুরে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে আহত ৫ টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর-৫ আসনের পার্বতীপুরে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে ৫ জন গুরুতর আহত হয়েছেন। ৩ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ৬ রাউন্ড টিয়ার শেল ও ২ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

পার্বতীপুর মডেল থানার অফিসার্স ইনচার্জ মকলেসুর রহমান জানান, রোববার সকাল ১০টায় দিনাজপুর-৫ আসনের পার্বতীপুর উপজেলার আদর্শ সরকারী প্রাইমারী স্কুল ভোট কেন্দ্রে বিএনপি ও যুবদলের সমর্থকেরা আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর অতর্কিত হামলা চালায়।

এসময় উভয় পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া সৃষ্টি হয়। চরম উত্তেজনার সৃষ্টি হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ৬ রাউন্ড টিয়ার শেল ও ২ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। খবর পেয়ে বিজিবি টহলদল ভোট কেন্দ্রে এসে পরিস্থিতি শান্ত করেন।

সংঘর্ষে ৫ জন গুরুতর আহত হয়। এদের মধ্যে আহত বাদল (৩০), মোহন (৩২) ও তোফাজ্জল হোসেন (৩৪)কে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপর ২ আহত রাজু (২৫) ও জয়নাল (৪০)কে পার্বতীপুর হলদিবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে আহত মোহন রাবার বুলেটে জখম হন। আহতরা সাধারণ ভোটার।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য