দিনাজপুরে ধানের শীষের প্রার্থী হানিফসহ ১৯৯ জনের বিরুদ্ধে মামলা দায়েরদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর ১ আসনের জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী জামায়াতের মওলানা মোহাম্মদ হানিফ ও বীরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কেএম কাওসারসহ ১৯৯ জনের বিরুদ্ধে আওয়ামী লীগের সমাবেশে হামলা ও ভাংচুরের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

দিনাজপুরের বীরগঞ্জ থানার পরিদর্শক তদন্ত বিশ্বনাথ দাস গুপ্ত জানান, ২৫ ডিসেম্বর রাতে দিনাজপুর-১ আসনের মহাজোট প্রার্থী আওয়ামী লীগের মনোরঞ্জনশীল গোপালের মরিচা বাজারের সমাবেশে হামলা ও ভাংচুরের ঘটনায় বৃহস্পতিবার সকালে বীরগঞ্জ থানায় জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী জামায়াতের মওলানা মোহাম্মদ হানিফ ও উপজেলা ভাইস চেয়ারম্যান জামায়াত নেতা কেএম কাওসারসহ ১৯৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মামলাটি বাদী হয়ে দায়ের করেন বীরগঞ্জ মরিচা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান চৌধুরী। মামলায় ৭৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ১২০ জনকে আসামী করা হয়।

দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম জানান, এই মামলায় এ পর্যন্ত ৭ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য