নবাবগঞ্জে ছাগলে ফসল খাওয়ায় সংঘর্ষ, নিহত ১দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের নবাবগঞ্জে ছাগলে ক্ষেতের ফসল খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে ঘটনায় একজন নিহত হয়েছেন। তার নাম মকবুল হোসেন (৫০)। এ ঘটনায় সাজু মিয়া নামে একজন আহত হন।

বুধবার (২৬ ডিসেম্বর) সকাল ৮টার দিকে নবাবগঞ্জ উপজেলার কড়াইবাড়ী এলাকায় এই ঘটনা ঘটে। মকবুল উপজেলার কড়াইবাড়ী গ্রামের বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার সকালে মকবুল হোসেনের ছাগল বাড়ির পার্শ্ববর্তী লাবু মিয়ার বেগুন ক্ষেতে প্রবেশ করে। এ সময় লাবু মিয়া বিষয়টি মকবুল হোসেনকে জানালে উভয়ের মধ্যে প্রথমে বাকবিতণ্ডা ও পরে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে যোগ দেয় উভয়পক্ষের লোকজন।

এই ঘটনায় লাঠির আঘাতে মকবুল হোসেন ঘটনাস্থলেই মারা যান। আহত সাজু মিয়াকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতের ছেলে শফিকুল ইসলামের অভিযোগ, তার বাবা ও ভাইকে লাঠি দিয়ে আঘাত করে হত্যা করেছে লাবু মিয়া। জড়িতের আটকের পাশাপাশি ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন তিনি। এই ঘটনায় লাবু মিয়ার পরিবারের সবাই পলাতক রয়েছেন।

নবাবগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ সুব্রত কুমার রায় জানান, প্রত্যক্ষদর্শীদের দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ মকবুল হোসেনের লাশ তার বাড়ীর সামনে রাস্তার ধারে থেকে উদ্ধার করা হয়। লাশে গায়ে আঘাতের চিহ্ন ছিল।

সন্দেহ করা হচ্ছে তাকে শারীরিক নির্যাতনে দুস্কৃতিকারীরা হত্যা করেছে। উদ্ধারকৃত লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে দুপুর ২টায় ময়না তদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিকেলে ময়না তদন্ত শেষে লাশ অভিভাবকের নিকট হস্তান্তর করা হয়। এব্যাপারে নবাবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য