01 20 19

রবিবার, ২০শে জানুয়ারী, ২০১৯ ইং | ৭ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - রংপুর বিভাগ - গাইবান্ধা-৫: ভয়ভীতি উপেক্ষা করেই বিএনপি প্রার্থী ফারুক আলম জয় পেতে চান

গাইবান্ধা-৫: ভয়ভীতি উপেক্ষা করেই বিএনপি প্রার্থী ফারুক আলম জয় পেতে চান

ভয়ভীতি উপেক্ষা করেই বিএনপি প্রার্থী ফারুক আলম জয় পেতে চানআরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ সকল ভয়ভীতি ও প্রতিকুল পরিবেশ উপেক্ষা করে নানা শঙ্কা নিয়েই গণসংযোগ চালিয়ে যাচ্ছেন গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের বিএনপি প্রার্থী ফারুক আলম সরকার। নির্বাচনী প্রচার ও গণসংযোগে ভোটারদের ব্যাপক সমর্থন থাকায় সব বাধা পিছনে ফেলে সাধারণ মানুষের সাথে মিশে বেড়াচ্ছেন তিনি। জয় পেতে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মিরাও একাট্টা রয়েছেন।

App DinajpurNews Gif

ক্লিন ইমেজের এই বিএনপি নেতা ইতিমধ্যে ভোটের মাঠে শক্ত অবস্থান তৈরী করেছেন। এ আসনের ১৭ টি ইউনিয়নের গ্রামগঞ্জে গণসংযোগ ও উঠান বৈঠকে সাধারণ ভোটারদের নজর কেড়েছেন। সাঘাটা উপজেলা বিএনপির সহ সভাপতি মতলুবর রহমান রেজা বলেন, ফারুক আলম সরকার দলের দুঃসময়ে ত্যাগী নেতাকর্মীদের পাশে দাঁড়িয়েছেন।

আওয়ামীলীগের রাজনীতিতে সমপৃক্ত হয়ে বিগত দিনে তিনি আওয়ামী কৃষকলীগের কেন্দ্রীয় সহ সভাপতি ছিলেন। জাতীয়তাবাদের আদর্শে অনুপ্রানিত হয়ে বিএনপিতে যোগদান করেন। এরই মধ্যে তার হাত ধরে গাইবান্ধা জর্জ কোর্টের প্রথম আদালতের এপিপি রেজওয়ানুল হক মন্ডল ও সাঘাটা উপজেলা সদর বোনারপাড়া ইউনিয়ন পরিষদের অন্যতম সদস্য জোবেদ আলী পুবলু অর্ধশত কর্মী নিয়ে বিএনপিতে যোগদান করেন।

আলাপকালে বিএনপি প্রার্থী ফারুক আলম সরকার বলেন, প্রতিদিন বিএনপি নেতা কর্মীদের মামলার ভয় দেখানো ছাড়াও বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিচ্ছে পুলিশ। গণসংযোগ কালে ধাওয়া দিয়ে কর্মীদের ছত্রভঙ্গ করা হচ্ছে। মিথ্যা মামলার ভয় দেখিয়ে ধানের শীষের ভোট না চাওয়ার জন্য চাপ দিচ্ছে তারা। বিশেষ করে পদে থাকা নেতাদের বাড়িতে গিয়ে ধানের শীষের প্রচারে না থাকার জন্য ভয় দেখানো হচ্ছে এবং ধানের শীষের স্টীকার লাগানো মটর সাইকেল আটক করা হচ্ছে।

এসব ভয়ভীতি ও প্রতিকুল পরিবেশ উপেক্ষা করেই গত চার দিনে ২০টি উঠান বৈঠক ও গ্রামে গ্রামে গণসংযোগ করেছেন তিনি। জুমার বাড়ীতে বিশাল নির্বাচনী মিছিল শেষে পথ সভায় তিনি বলেন, বাধা দিয়ে ভোটের মাঠ থেকে সরানো যাবে না। মানুষ আর পুরাতন দেখতে চায়না। গণতন্ত্র উদ্ধারের জন্যই ধানের শীষে ভোট দিবে এলাকার মানুষ।

তিনি মনে করেন, মানুষ কথা বলার অধিকার হারিয়ে ফেলেছে। সাধারন মানুষের অধিকার হরণ করে কোনদিন টিকে থাকা যায় না। মঙ্গলবার বিকেলে সাঘাটা বাজার এলাকা ও মুন্সিরহাটে পথসভায় ফারুক আলম সরকার বলেন, শান্তির প্রতীক ধানের শীষ। মানুষের শান্তিতে বেচে থাকার জন্য ধানের শীষের বিকল্প নেই। গণতন্ত্র আজ বন্দি উল্লেখ করে তিনি বলেন, দেশের সবচেয়ে বেশি জনপ্রিয় নেত্রীকে জেলে রেখে এ সরকার গণতন্ত্রকে ধ্বংস করেছে।

তিনি বলেন, আমি নির্বাচিত হলে বেকারদের চাকুরি নিতে টাকা লাগবেনা। অবহেলিত বলে এলাকায় কিছু থাকবেনা। সব বাধা অতিক্রম করে ৩০ ডিসেম্বর সবাইকে ভোট প্রদান নিশ্চিত করার আহবান জানান তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য