দিনাজপুরে সম্মিলিত পেশাজীবী পরিষদ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মতবিনিময়দিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ কেন্দ্রীয় নেতৃবৃন্দ সারাদেশে নির্বাচনী প্রচরনায় বিরোধী দলের প্রার্থীদের বাধা সৃষ্টির কথা উল্লেখ করে বলেছেন, এটা নির্বাচন অনুষ্ঠানের সুষ্ঠু পরিবেশের অন্তরায়। এটা জাতির জন্য উদ্বেগের কারন।

মঙ্গলবার দুপুরে দিনাজপুর প্রেসক্লাবে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ দিনাজপুর জেলা শাখা আয়োজিত “নির্ভয়ে ভোট কেন্দ্রে যান, পছন্দের প্রার্থীর পক্ষে আপনার ভোটাধিকার প্রয়োগ করুন” শীর্ষক সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে সম্মিলিত পেশাজীবী পরিষদ কেন্দ্রীয় নেতৃবৃন্দ এসব কথা বলেন।

নেতবৃন্দ আরো বলেন, নির্বাচনে সবার জন্য সমান অধিকার অধিকার নিশ্চিত করা যাদের দায়িত্ব সেই নির্বাচন কমিশন সঠিক দায়িত্ব পালন করছে এমন দৃশ্যমান উদাহরন এখনো লক্ষ্য করা যাচ্ছেনা। আমরা চাই শান্তিপূর্ন পরিবেশে একটি সুষ্টু নির্বাচন এবং নির্বাচনের সঠিক ফলাফল ঘোষনা।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ার পারসনের উপদেষ্টা অধ্যাপক আজমেরী এস,এ, ইসলাম, ড্যাব কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডা. আব্দুস সালাম, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম, ড্যাব’র আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ডা.এ,টি,এম ফরিদ উদ্দিন ও স্থানীয় নেতৃবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য