বিরল-বোচাগঞ্জে শান্তির্পূণ নির্বাচনের স্বার্থে সেনা মোতায়েনের দাবীতে সংবাদ সম্মেলনসংবাদ সম্মেলনঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু শান্তির্পূণ ও নিরপেক্ষ করার স্বার্থে সংবাদ সম্মেলন করে নির্বাচনী এলাকায় সেনাবাহিনী মোতায়েনের দাবী ঐক্যফ্রন্ট ও বিএনপি মনোনিত ধানের শীষের প্রার্থী মো: সাদিক রিয়াজের।

গতকাল মঙ্গলবার সকাল ১১টার সময় দিনাজপুর প্রেস ক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন সাদিক রিয়াজ। এসময় বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন,এ আসনে বিএনপি তথা ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের গনগ্রেফতার ও নানান ভাবে পুলিশী হয়রানি করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে সাদিক রিয়াজ চৌধুরী বলেন আমার নির্বাচনী প্রচারনায় নানাভাবে বাধা প্রদান, হুমকি, নির্বাচন অফিস ভাংচুর, পোস্টার ছিড়ে আগুন জ্বালানোসহ নানারকম উত্তেজনাকর পরিবেশ সৃষ্টি করছে সরকার দলীয় কর্মী সমর্থকবৃন্দ।

তিনি বলেন মঙ্গলপুর ইউনিয়নের শিকারপুর এবং চেয়ারম্যান মোড়ে ধানের শীষের পোস্টার ছিড়ে ফেলা হয়েছে, ১০ নং রানীপুকুর ইউনিয়ন বিএনপি সভাপতির বাড়িতে গভীর রাতে পুলিশ বিনা অনুমতিতে তল্লাশী চালিয়েছে, নেতাকর্মীদেরকে ভয়-ভীতি প্রদর্শন করা হচ্ছে। তিনি অভিযোগ করেন ১০ নং রানীপুকুর ইউপি চেয়ারম্যান ফারুক আজম, আওয়ামীলীগ নেতা শরিফউদ্দীন, যুবগীল নেতা খোকনের নেতৃত্বে এসব অপকর্ম চলছে।

তিনি আরো বলেন গত ২২ ডিসেম্বর তিনি এসবের বিরুদ্ধে জেলা রিটার্নি কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেও কোন লাভ হচ্ছে। তিনি বলেন যিনি অভিযোগ গ্রহন করবেন তিনিও পক্ষপাতমুলক আচরন করছেন । একমাত্র সংবাদ কর্মীরা ছাড়া তার অভিযোগ করার জায়গা নেই এমন মন্তব্য করে তিনি বলেন আমরা নির্বাচনী আইন মেনে সংঘর্ষ এড়িয়ে নির্বাচন করতে চাই।

আমরা সহিংসতা চাইনা। জয় পরাজয় যাই হোক মেনে নেবার প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন সরকার দলীয় নেতাকর্মীরা যেভাবে আমার নেতাকর্মীদের উপরে চড়াও হচ্ছে, তান্ডব চালাচ্ছে তাতে করে এই আসনটিকে আমরা ঝুঁকিপূর্ণ আসন বলে চিহ্নিত করেছি তাই নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে নির্বাচনী এলাকায় সেনা মোতায়েনের প্রত্যাশা করছি।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বোচাগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি রবিউল গনি, বিরল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সভাপতি রফিকুল ইসলাম, বিএনপি সদস্য বাবুল আক্তার এবং মোকাররম হোসেনসহ বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য