উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিতে হবেদিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা জ্বালাও-পুড়াও, মানুষ খুন করেছে তাদের হাত থেকে দেশ ও দেশের মানুষকে রক্ষা করতে হবে। তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এসে গত দশ বছরে দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেছে। বাসস্থান, শিক্ষা, চিকিৎসার উন্নয়ন ও কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করে ব্যাপক উন্নয়ন করেছে। এই উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিতে হবে।

রোববার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনাজপুর শহরের ফুলবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় দিনাজপুর-৩ (সদর) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাতীয় সংসদরে হুইপ ইকবালুর রহিমের নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী সফরের অংশ হিসেবে ঢাকা থেকে রংপুরের পীরগঞ্জে নির্বাচনী জনসভায় বক্তব্য শেষে দিনাজপুরের উদ্দেশ্যে রওয়া হন। দিনাজপুরে আসার পথে প্রধানমন্ত্রী নবাবগঞ্জ, বিরামপুর, ফুলবাড়ী, আমবাড়ী ও আমতলীতে পৃথক পথসভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। দিনাজপুরে পৌছেঁ প্রধানমন্ত্রী শহরের ফুলবাড়ী বাসস্ট্যান্ডে পথসভায় বক্তব্য রাখেন।

এ সময় তাঁর সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। বঙ্গবন্ধুর স্বপ্নের দারিদ্র ও ক্ষুধামুক্ত সোনার বাংলা গড়ে তুলতে এবং উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিতে হবে। প্রধানমন্ত্রী দিনাজপুর সদর আসনের নৌকা মার্কার প্রার্থী ইকবালুর রহিমকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান। এ সময় জনতার উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা নৌকায় ভোট দেবেন তো ? সমবেত জনতা হাত নাড়িয়ে প্রধানমন্ত্রীকে নৌকায় ভোট দেয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।

নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার, দিনাজপুর-৪ (চিরিরবন্দর-খানসামা) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী, দিনাজপুর-৩ (সদর) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাতীয় সংসদরে হুইপ ইকবালুর রহিম, দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী প্রমূখ।

এ সময় বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা বাহাউদ্দিন নাসিম, দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মনোরঞ্জনশীল গোপাল, দিনাজপুর-৬ (বিরামপুর-নবাবগঞ্জ-হাকিমপুর-ঘোড়াঘাট) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শিবলী সাদিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, দিনাজপুর জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা লীগ, শ্রমিকলীগসহ বিভিন্ন অঙ্গসহযোগি সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী ও বিপুল সংখ্যক দর্শক উপস্থিত ছিলেন।

এই পথসভা শেষে প্রধানমন্ত্র্রী দিনাজপুরের দশমাইলে অপর একটি পথসভায় যোগদান করেন। সেখান থেকে প্রধানমন্ত্রী সড়ক পথে ঢাকার উদ্দেশ্যে সৈয়দপুর বিমানবন্দরের দিকে রওয়া হন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য