সারদেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ, মতবিনীময় সভাদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঐতিহ্যবাহী শতবর্ষী শিক্ষা প্রতিষ্ঠান সারদেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ, মতবিনীময় সভা এবং বার্ষিক পরীক্ষার ফলাফল প্রদান করা হয়েছে। এ উপলক্ষে আয়োজিত সভায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও দিনাজপুর সদর উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব মো: ফরিদুল ইসলাম প্রধান অতিথির বক্তব্যে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, “প্রযুক্তির অপব্যবহারে নৈতিকতা ভুলেন্ঠিত যেন না হয় সে জন্য শিক্ষক, অভিভাবকদের আরও সজাগ থাকতে হবে। শিক্ষার্থীদের প্রযুক্তির নেতিবাচক প্রভাব থেকে রক্ষায় শিক্ষক ও অভিভাবকদের আরও সচেতন হতে হবে।”

সোমবার, ২৪ ডিসেম্বর ২০১৮ বিদ্যালয়ের উম্মুক্ত মঞ্চে বিদ্যালয় কর্তৃক আয়োজিত অভিভাবক সমাবেশ, মতবিনীময় সভা এবং ফলাফল প্রদান অনুষ্ঠানে অভিভাবকবৃন্দ মুক্ত মতামত প্রকাশ করে স্কুলের শিক্ষার মান উন্নয়নে নিজেদের অবস্থান তুলে ধরেন। এসময় অভিভাবকদের মধ্য থেকে মোছা: লতিফা বেগম, জান্নাতুল আরা সহ অন্যান্যরা শিক্ষার মান উন্নয়নে অভিভাবকদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে বক্তব্য রাখেন। এরপর বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির দাতা সদস্য ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, উপজেলা শিক্ষা অফিসার মো: আশরাফুল হক প্রধান, দুস্থ্য সহায়তা সংস্থার নির্বাহী প্রধান মো: শামসুল আলম।

ফারুকুুুজ্জামান চৌধুরী মাইকেল সহ বক্তারা বিদ্যালয়ের শিক্ষার উন্নয়নে শিক্ষক এবং অভিভাবকদের স্বত:স্ফুর্ত অংশগ্রহণের প্রশংসা করে বর্তমান সরকারের শিক্ষার উন্নয়ন এবং অগ্রগতির চিত্র তুলে ধরেন এবং বর্তমান সরকারকে পুন:রায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহব্বা জানান।

অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন কুমার রায়। পরিচালনা করেন বিদ্যালয়ের শিক্ষার্থী জিনিয়া আক্তার সুইটি।

উক্ত অনুষ্ঠানে প্রতিটি শ্রেণি পর্যায়ে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান প্রাপ্ত শিক্ষার্থী এবং অত্র বিদ্যালয় থেকে স্কাউটের প্রেসিডেন্ট অ্যাওয়ার্ড অর্জন করা তিন শিক্ষার্থী জিনিয়া আক্তার সুইটি, তাসনিম আরা, আলিনা আক্তার কে পুরস্কৃত করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য