বীরগঞ্জে গণসংযোগ ও নির্বাচনী জনসভায় মনোরঞ্জন শীল গোপাল এমপিদিনাজপুর সংবাদাতাঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জনসভা ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন মনোরঞ্জন শীল গোপাল এমপি।

২১ ডিসেম্বর শুক্রবার তিনি তার নির্বাচনী এলাকা বীরগঞ্জে গণসংযোগ ও পলাশাবাড়ী ইউনিয়নের বিকে উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে নির্বাচনী জনসভা করেন। তিনি তার নির্বাচনী এলাকা দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল)-এর বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

জনসভায় মনোরঞ্জন শীল গোপাল এমপি বলেন, মহান বিজয় দিবসের এ মাসে ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতার প্রতীক নৌকা বিজয়ী করার মাধ্যমে আরেকটি বিজয় উৎসব পালন করা হবে।

জনসভায় বিপুল সংখ্যক মানুষ মনোরঞ্জন শীল গোপাল এমপি অভিনন্দন ও সমর্থন জানান। এসময় নৌকা প্রতীকের পক্ষে স্লোগান দেন নেতাকর্মীরা। এমপি গোপাল আরো বলেন, আওয়ামী লীগ সরকার সততা, নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে সরকার পরিচালনা করেছে। প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বে স্বাধীনতার চেতনা ও মূল্যবোধ পুনরুদ্ধার হয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যদি আবারও সরকার পরিচালনা করতে পারে, তাহলে এ দেশ ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালে উন্নত দেশে পরিণত হবে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও স্বাধীনতার প্রতীক নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

জনসভা বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. নিজামুদ্দৌলা মতি, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম আলম ফিরোজ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল সালাম।

জনসভাটি পরিচালনা করেন পলাশবাড়ী ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. ইব্রাহিম শাহ।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে সমর্থন জানিয়ে পলাশবাড়ী ইউনিয়নের বিএনপি’র সাবেক সভাপতি লুৎফর রহমান নেতৃত্বে ৫০ জন নেতা কর্মী মনোরঞ্জন শীল গোপাল এমপি’র হাতে ফুলেল শুভেচ্ছা জানিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য