দিনাজপুরের শহরে ফেন্সিডিলসহ ১জন আটকদিনাজপুর সংবাদাতাঃ ২০ ডিসেম্বর বৃহস্পতিবার বিকালে দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়-এর সহকারী পরিচালক মোঃ রাজিউর রহমানের সার্বিক তত্ত্বাবধায়নে এবং উপ-পরিদর্শক মোঃ হেলাল উদ্দীননের নেতৃত্বে শহরের নতুন ৬ নং উপশহর এলাকা থেকে মোঃ পারভেজ খান (৫২) কে ৬৩ বোতল ফেন্সিডিল ও ৩৫ হাজার ৩শত টাকাসহ আটক করা হয়েছে।

ডিএনসি’র পরিচালক মোঃ রাজিউর রহমান বলেন আটককৃত মাদক ব্যবসায়ি মোঃ পারভেজ খান (৫২)দিনাজপুর শহরের ৬ নং উপশহর এলাকার মৃত: দ্বীন মোহাম্মদ এর পুত্র দীর্ঘ দিন ধরে মাদকের ব্যবসা করে আসছে।

সে বিভীন্নস্থানে গোপনে ফেন্সিডিল বিক্রি করছিল গোপন সংবাদের ভিত্তিতে তাকে তার বসত বাড়ী থেকে ৬৩ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রি করা নগদ অর্থ ৩৫ হাজার ৩শত টাকাসহ আটক করা হয়েছে।

কিন্তু আমাদের কাছে আরো কিছু এ ধরনের মাদক ব্যবসায়ির তথ্য রয়েছে তাদের ধরার জন্য আমাদের টিম তৎপর রয়েছে, তবে আশাবাদী খুব তারাতারি তাদেরও ধরা সম্ভব হবে বলে আমি মনে করি।

আটককৃত মাদক ব্যবসায়ি মোঃ পারভেজ খান (৫২) এর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনের ১৯৯০ এর ১৯ (১) এর ৩ (খ) ধারায় দিনাজপুরের কোতয়ালী থানায় একটি নিয়মিত মামলা দায়েরের করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য