দিনাজপুরে আন্তর্জাতিক অভিবাসী দিবস-২০১৮ উদযাপনদিনাজপুর সংবাদাতাঃ ১৮ ডিসেম্বর আন্তর্জাতিক অভিবাসী দিবস-২০১৮ উদযাপন উপলক্ষ্যে সকাল ১০টায় বাংলাদেশ শিশু একাডেমী দিনাজপুর জেলা শাখার অডিটোরিয়াম হলে জেলা প্রশাসন এবং জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস, দিনাজপুর আয়োজনে “অভিবাসীর অধিকার-মর্যাদা ও ন্যায়বিচার” এই শ্লোগানকে সামনে রেখে আলোচনা সভা, প্রবাসে মৃত কর্মীর ওয়ারিশদের মাঝে সাহায্যের চেক বিতরণ, পুরস্কার প্রদান ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. মোহাম্মদ শহীদ হোসেন চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার পদে পদন্নিত মোহাঃ কাজেম উদ্দীন,অগ্রণী ব্যাংক আঞ্চলিক শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোঃ দিলওয়ার হোসেন, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র,দিনাজপুরের অধ্যক্ষ মোঃ মাসুদ রানা প্রমুখ।

এ ছাড়াও কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, দিনাজপুরের চীফ ইন্সট্রাক্টর নিমাই দত্ত রায় এর সঞ্চালনায় ব্যাংক প্রতিনিধিদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক লিমিটেড দিনাজপুর শাখার ভাইস প্রেসিডেন্ট মোঃ শাহজাহান, এনজিও প্রতিনিধিদের মধ্যে ব্র্যাক, দিনাজপুর প্রতিনিধি মোঃ মহসিন আলী। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস,দিনাজপুর এর সহকারী পরিচালক মোঃ আব্দুল হাকিম প্রামানিক।

আলোচনা সভা শেষে প্রবাসে অবস্থানরত কর্মী কর্তৃক সর্বোচ্চ রেমিটেশন প্রেরনকারীদের মধ্যে ৯জনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। প্রবাসে মৃত কর্মীর ওয়ারিশদের মধ্যে ২জনকে ৩লক্ষ করে মোট ৬ লক্ষ টাকা চেক বিতরণ এবং আন্তর্জাতিক অভিবাসী দিবস-২০১৮ উদযাপন উপলক্ষ্যে অনুষ্ঠিত চিক্রাংকন প্রতিযোগিতার পুরস্কার প্রদান করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য