Arrest2জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুরে ঐক্যফ্রন্ট তথা বিএনপি’র প্রার্থী অধ্যক্ষ মো: আমজাদ হোসেন সরকারের ধানের শীষের পথসভা থেকে বাড়ি ফেরার পথে এক জামায়াত নেতাকে আটক করেছে সৈয়দপুর থানা পুলিশ।

রবিবার (১৬ ডিসেম্বর) দিবাগত রাত আনুমানিক ৯ টার দিকে সৈয়দপুর থানার এস আই আব্দুল আজিজ শহরের বাঁশবাড়ী মসজিদ বায়তুস সালাম (টালী মসজিদ) এলাকা থেকে তাকে আটক করে। আটক জামায়াত নেতার নাম আখতার হোসেন। তিনি পৌর বাংলাদেশ জামায়াতে ইসলামী ১৪ নং ওয়ার্ড সভাপতি।

এলাকাবাসী জানায়, রবিবার বাদ নামাজে এশা বাঁশবাড়ী টালী মসজিদ সংলগ্ন বিএনপি প্রার্থী পৌর মেয়র ও সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো: আমজাদ হোসেন সরকারের ধানের শীষের সমর্থনে পথসভার আয়োজন করেছিল ১৪ নং ওয়ার্ডবাসী।

এ পথসভা শেষে মাত্র ১০ গজ দূরে নিজ বাড়ি ফেরার পথে ওয়ার্ড জামায়াতে ইসলামী সভাপতি আখতার হোসেনকে আটক করে এসআই আব্দুল আজিজ। এসময় উপস্থিত লোকজন তাকে কেন আটক করা হচ্ছে জানতে চাইলে এসআই আজিজ জানান তাকে গ্রেফতার করা হয়েছে।

এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহজাহান পাশাকে মুঠোফোনে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, আখতার হোসেনকে গ্রেফতার দেখানো হয়েছে। কিন্তু তিনি কোন মামলায় গ্রেফতার হয়েছেন সে বিষয়ে ওসি কোন উত্তর দেননি।

এদিকে আটক আখতারের পরিবারের দাবি পুলিশ অহেতুক তাকে আটক করেছে। মূলত: নির্বাচনী কার্যক্রম থেকে নেতাকর্মীদের বিরত রাখতেই এমন আটকের ঘটনা ঘটানো হয়েছে। যাতে সবার মাঝে পুলিশী আতঙ্ক ছড়িয়ে পড়ে তারা ভোটের কার্যক্রম থেকে পিছিয়ে যায়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য