গাইবান্ধায় বিজয় দিবস পালিতআরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে রোববার ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সকাল সাড়ে ৮ টায় স্থানীয় স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক সেবাস্টিন রেমা। অনুষ্ঠানে বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসহ শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীরা কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন করে।

এছাড়া দিবসটি উপলক্ষে অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল মুক্তিযুদ্ধের বিজয় স্তম্ভে পুষ্পমাল্য অর্পন, শিশুদের চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভা, স্টেডিয়ামে জেলা প্রশাসন ও পৌরসভা একাদশের মধ্যে প্রীতি ফুটবল প্রতিযোগিতা, স্থানীয় আসাদুজ্জামান বালিকা বিদ্যালয় ও কলেজ মাঠে মহিলাদের ক্রীড়া প্রতিযোগিতা, প্রামাণ্য চলচিত্র প্রদর্শন ইত্যাদি।

জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এবিএম সাদিকুর রহমানের সভাপতিত্বে ‘সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠনের লক্ষ্যে ডিজিটাল প্রযুক্তির সার্বজনিন ব্যবহার এবং মুক্তিযুদ্ধ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক সেবাস্টিন রেমা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার প্রকৌশলী মো. আবদুল মান্নান মিয়া, পৌর মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, মুক্তিযোদ্ধা ওয়াশিকার মো. ইকবাল মাজু, মাহমুদুল হক শাহজাদা, গৌতম চন্দ্র মোদক প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য