01 20 19

রবিবার, ২০শে জানুয়ারী, ২০১৯ ইং | ৭ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - নির্বাচনী এলাকায় গণসংযোগে মনোরঞ্জন শীল গোপাল

নির্বাচনী এলাকায় গণসংযোগে মনোরঞ্জন শীল গোপাল

নির্বাচনী এলাকায় গণসংযোগে মনোরঞ্জন শীল গোপালদিনাজপুর সংবাদাতাঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জনসভা ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন মনোরঞ্জন শীল গোপাল এমপি।

App DinajpurNews Gif

১৫ ডিসেম্বর শনিবার তিনি তার নির্বাচনী এলাকায় গণসংযোগ ও নিজপাড়া ইউনিয়নের কল্যাণী উচ্চ বিদ্যালয়ে নির্বাচনী জনসভা করেন। তিনি তার নির্বাচনী এলাকা দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল)-এর বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

জনসভায় মনোরঞ্জন শীল গোপাল এমপি বলেন, যারা বাংলাদেশকে ধ্বংস করতে চায়, যারা বাংলাদেশকে বিশ্বাস করে না, যারা বাংলাদেশকে একটা ভিক্ষুকের দেশে পরিণত করতে চায়, আর নিজেরা বড়লোক হয়ে লন্ডন শহরে গাড়ি দৌড়িয়ে বেড়াতে চায়, সেসব লোককে এদেশের জনগণ ভোটের মাধ্যমে সঠিক জবাব দেবে।

জনসভায় বিপুল সংখ্যক মানুষ মনোরঞ্জন শীল গোপাল এমপি অভিনন্দন ও সমর্থন জানান। এসময় নৌকা প্রতীকের পক্ষে সে¯œাগান দেন নেতাকর্মীরা। এমপি গোপাল বলেন, আওয়ামী লীগ সরকার সততা, নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে সরকার পরিচালনা করেছে। প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বে স্বাধীনতার চেতনা ও মূল্যবোধ পুনরুদ্ধার হয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যদি আবারও সরকার পরিচালনা করতে পারে, তাহলে এ দেশ ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালে উন্নত দেশে পরিণত হবে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও স্বাধীনতার প্রতীক নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

জনসভা বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের যুগ্¥ সাধারন সম্পাদক ফারুকুজ্জামান মাইকেল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম আলম ফিরোজ, নিজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল খালেক।

জনসভাটি পরিচালনা করেন নিজপাড়া ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক রহমত আলী।

এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকা মার্কায় প্রার্থীকে বিজয় করার লক্ষ্যে বীরগঞ্জ ফাজিল মাদ্রাসার হলরুমে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী ওলামালীগের আয়োজনে ওলামায়েকেরামদের মতবিনিময় সভায় বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী মনোরঞ্জন শীল গোপাল এমপি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য