01 20 19

রবিবার, ২০শে জানুয়ারী, ২০১৯ ইং | ৭ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - রংপুর বিভাগ - সাদুল্লাপুরে ভাতিজার হাত ধরে চাচি উধাও

সাদুল্লাপুরে ভাতিজার হাত ধরে চাচি উধাও

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় পরকীয়া প্রেমের টানে ভাতিজা জাহিদুল ইসলামের হাত ধরে অজানার উদ্দেশ্য পাড়ি জমিয়েছে চাচি মনজুয়ারা বেগম। শনিবার পর্যন্ত এ ঘটানাকে কেন্দ্র করে টক অব দ্যা ভিলেজে পরিনত হয়েছে।

App DinajpurNews Gif

স্থানীয়রা জানান, উপজেলার জামালপুর ইউনিয়নের পাতিল্যাকুড়া-চকদাড়িয়া (উত্তরপাড়া) গ্রামের রিকশা চালক সিদ্দিক আলীর স্ত্রী ৩ সন্তানের জননীর সঙ্গে প্রতিবেশী ভাতিজা গলামাল দোকান ব্যবসায়ী ও মৃত মফিজ উদ্দিনের ছেলে এক সন্তানের জনক জাহিদুল ইসলামের দীর্ঘদিন যাবৎ পরকীয়া প্রেম চলে আসছিল।

এ বিষয়ে প্রায় মাস তিন মাস আগে মনজুয়ার ও জাহিদুলে দৈহিক মিলনে লিপ্ত হলে স্থানীয়দের হাতে ধরা পড়ে। তথাপিও চলমান থাকে দুজনের মধুর প্রেম। এরই ধারাবাহীকতা অব্যহত রেখে চাচি-ভাতিজার দীর্ঘ প্রেমের সম্পর্ক বাস্তবে রূপ দিতে বৃহস্পতিবার দুজনে নিরুদ্দেশ হয়।

স্বামী সিদ্দিক আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এর আগে বিষয়টি টের পেয়ে জাহিদুল ও মনজুয়ারাকে একাধিকবার নিষেধ করেছি কিন্তু আমার কথা কর্ণপাত না করে গচ্ছিত নগদ ২০ হাজার টাকা এবং স্বর্ণালংকার নিয়ে দুজনে উধাও হয়েছে। বর্তমানে সিদ্দিক আলী তার তিন সন্তান ও নাতনীদেরকে নিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছে।

জামালপুর ইউনিয়ন পরিষদের সদস্য আবুল কালাম বলেন, বিষয়টি আমি লোকমুখে শুনেছি তবে কেউ কোনো অভিযোগ করেনি। জাহিদুল ইসলাম এলাকার একজন নারী পিপাসু। সে বিভিন্ন সময়ে মেয়েলি সংক্রান্ত অসামাজিক কাজে লিপ্ত থাকে বলে জানান তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য