দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর কাহারোল উপজেলার নাশকতা মামলার পলাতক আসামী ৮ জামায়াত-শিবির ক্যাডারদের বিচারক জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছেন।

মঙ্গলবার দুপুর দেড়টায় দিনাজপুরের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট বিশ্বনাথ মন্ডলের আদালতে নাশকতা মামলার পলাতক আসামী জামায়াত-শিবিরের ৮জন ক্যাডার আত্মসমর্পন করে জামিনের আবেদন করে।

বিচারক তাদের জামিনের আবেদন শ্রবণ করে সকলের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

আটককৃতরা হলো কাহারোল উপজেলার ভবাইনগর গ্রামের জামায়াত ক্যাডার আমজাদ আলী (৪৮), দিলজার হোসেন (৫২), মমতাজ আলী (৪৫), নুরুল ইসলাম (৪০) এবং শিবিরের মোর্শেদুর রহমান (৩০), আব্দুল হামিদ (২৮), আব্দুল ওহাব (২৭) ও বাবলু মিয়া (২৬)।

উল্লেখ্য, গত ২০১৫ সালের ৯ ডিসেম্বর রাতে কাহারোল উপজেলার ভবাইনগর কালীমন্দির এলাকায় একটি ধান বোঝাই ট্রাকে জামায়াত-শিবির-বিএনপি ক্যাডারেরা পেট্রোল বোমা নিক্ষেপ করে অগ্নিসংযোগে ধান ও ট্রাকের ব্যাপক ক্ষতিসাধন করে।

এই ঘটনায় ট্রাকের চালক হাবিবুল ইসলাম বাদী হয়ে ওই রাতেই কাহারোল থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নুরুল ইসলাম দেড় বছর যাবৎ তদন্ত শেষে ৩২জন জামায়াত-শিবির ও বিএনপি ক্যাডারদের বিরুদ্ধে আদালতে চার্জশীট পেশ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য