দিনাজপুরে পল্লীশ্রী’র প্রশিক্ষণ কর্মশালার শুভ উদ্বোধনদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর শহরে পল্লীশ্রী’র আয়োজনে নারী ও মেয়েদের অধিকার ও তাদের অধিকারগুলির জন্য সমর্থনের ক্ষমতা উন্নয়ন বিষয়ক দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

১১ ডিসেম্বর মঙ্গলবার দিনাজপুর শহরের ঘাসিপাড়াস্থ এফপিএবি মিলনায়তনে পল্লীশ্রী’র আয়োজিত ক্রিয়েটিং স্পেসেস প্রকল্পের সহযোগিতায় নারী ও মেয়েদের ক্ষমতা উন্নয়ন বিষয়ক দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধণী অনুষ্ঠানে মুল আলোচক ছিলেন জজকোর্টের আইনজীবী খুরশীদা পারভীন জলি।

উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, কোন নারী বা কন্যাশিশুর আইনী সহায়তায় যেকোন সমস্যায় জজকোর্ট বা কোর্টে আসলে আমার মাধ্যমে সর্বাত্বক সহযোগিতা করার প্রত্যাশা করেছেন।

পল্লীশ্রীর প্রকল্প কর্মকর্তা রওনক আরা হক এর পরিচালনায় কর্মশালায় অংশ নেন দিনাজপুর সদর উপজেলার ফাজিলপুর, চেহেলগাজী, শেখপুরা, শশরার কমিউনিটি ও ইয়ুথ দলের সদস্যগণ।

উল্লেখ্য, ১১ ডিসেম্বর শুরু হয়ে ১২ ডিসেম্বর শেষ হওয়া পর্যন্ত উক্ত প্রশিক্ষণ কর্মসূচীতে সদর উপজেলার ৪টি ইউনিয়নের কমিউনিটি সদস্য, ইয়ুথ গ্রুপের সদস্যসহ মোট ৩০ জন অংশ নেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য