দেবীগঞ্জে ৯টি কিশোরী ক্লাবে ক্রীড়া সামগ্রী বিতরণমোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা, দেবীগঞ্জ (পঞ্চগড়) থেকে: ভবিষ্যৎ প্রজন্মকে সকল প্রকার সামাজিক অবক্ষয়ের হাত থেকে রক্ষা করার লক্ষ্য নিয়ে দেবীগঞ্জ উপজেলার দেবীডুবা ইউনিয়নের আরডিআরএস এনজিও পিকেএসএফ এর আর্থিক সহযোগিতায় ৯টি কিশোরী ক্লাবের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করে ।

মঙ্গলবার সকালে দেবীডুবা ইউনিয়নের লক্ষীরহাটে আরডিআরএস অফিসের সামনে ৯টি কিশোরী ক্লাবে লিডারদের হাতে কেরাম,লুডু, ব্যাটমিন্টন,দাবা,বই ও ট্যাঙ্ক তুলে দেন।

শিশুরা ফুলের মতো,তাদেরকে আমাদের ফুটতে দিতে হবে।এক জন শিশুকে সঠিক ভাবে বিকাশিত হওয়ার জন্য ক্লাব পর্যায়ে যে ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়ে তা প্রশংনীয় উদ্যেগ। খেলাধুলার মাধ্যমে একজন কিশোরী শারীরিকও মানসিক ভাবে ভালো থাকবে। এর ফলে সামাজিক অবক্ষয় ও বাল্য বিয়ের হাত থেকে এদেরকে রক্ষা করা যাবে। এর মাধ্যমেই আমরা আগামী দিনে সুস্থ সবল জাতি পাবো।

এসময় উপস্থিত ছিলেন- দেবীডুবা ইউনিয়নের আরডিআরএস এর প্রতিনিধি রেজাউল করিম ও ইউসুফ আলম প্রমুখ।

ক্রীড়া সামগ্রী নিতে আসা কিশোরী ক্লাবের সদস্যরা জানান, আমরা ক্লাবে নিয়মিত বাল্য বিয়ে,যৌতুক,নারী নির্যাতন,শিশুর অধিকার সহ নানা বিষয় নিয়ে আলোচনা করলেও আমাদের খেলাধুলা করার জন্য তেমন কোন কিছু ছিলো না। আজ যে খেলার সমাগ্রী বিতরন করা হয়েছে এতে করে আমর আনন্দিত। আমরা আশাকরি এতে করে আমাদের শারীরিক ও মানষিক বিকাশে অনেক ভূমিকা রাখবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য