দিনাজপুরে নার্সদের বিশাল আনন্দ র‌্যালীদিনাজপুর সংবাদাতাঃ নার্সিং পেশাকে ২য় শ্রেণীর মর্যাদায় উন্নীতকরণ ও ২০ হাজারের অধিক নার্স নিয়োগ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে দিনাজপুরে বিশাল আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সেবা তত্ত্বাবধায়ক আমেনা খাতুনের সভাপতিত্বে নার্সিং পেশাকে ২য় শ্রেণীর মর্যাদায় উন্নীতকরণ ও ১০ বছরে ২০ হাজারের অধিক নার্স নিয়োগের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ কান্তা রায় রিমি, মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ আমির আলী, জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ আহাদ আলী, সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুস, বিএমএর সভাপতি ডাঃ এস এম ওয়ারেস সরকার ও সাধারন সম্পাদক ডাঃ বিকে বোস, সাংগঠনিক সম্পাদক ডাঃ মির্জা শরিফুল ইসলাম, নার্সিং কলেজের অধ্যক্ষ শারমিন ছাত্তার, প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, ডাঃ জাহানারা মুন্নি, সিনিয়র নাসিং কর্মকর্তা ওয়াজেদা ও রাকিবা খাতুন।

এর আগে হুইপ ইকবালুর রহিমের নেতৃত্বে এক বিশাল আনন্দ শোভাযাত্রা শহরে প্রদক্ষিণ করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য