দিনাজপুরেও সুষ্ঠুভাবে কিন্ডার গার্টেন বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিতদিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ কিন্ডার গার্টেন ডেভ. এসোসিয়েশনের অধিনে সারাদেশের ন্যায় দিনাজপুরেও প্রথম শ্রেনী থেকে পঞ্চম শ্রেনীর শিক্ষার্থীদের অংশগ্রহণে দুই দিনব্যাপী বৃত্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। গত ৯ ডিসেম্বর রোববার সকালে বাংলা ও বিকেলে গণিত এবং ১০ ডিসেম্বর সোমবার সকালে ইংরেজি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এসেসিয়েশনের চেয়ারম্যান এ বি এম শামসুদ্দিন ও মহাসচিব মো. হাবিবুর রহমান এর নেতৃত্বে বৃত্তি পরীক্ষায় সারাদেশে প্রায় ৪০টি কেন্দ্রে ৭ (সাত) সহ¯্রাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন বলে জানান উত্তরাঞ্চলের প্রতিনিধি ও শহরের ষষ্ঠিতলাস্থ (পরীক্ষা কেন্দ্র) সেণ্ট্রাল কিন্ডার গার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এর অধ্যক্ষ মো. হাফিজুর রহমান।

তিনি আরো জানান, উত্তরাঞ্চলের ৬টি জেলা পঞ্চগড়, ঠাকুরগাঁও, দিনাজপুর, নীলফামারী, রংপুর ও জয়পুরহাটে এই বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। আর দিনাজপুর জেলায় ৫টি কেন্দ্র সেতাবগঞ্জ, সদর, ফুলবাড়ী, বিরামপুর ও নবাবগঞ্জ উপজলোয় বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে ১ (এক) সহ¯্রাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।

দিনাজপুরে অনুষ্ঠিত বৃত্তি পরীক্ষায় সার্বিক পরিচালনায় ছিলেন বাংলাদেশ কিন্ডার গার্টেন ডেভ. এসোসিয়েশন দিনাজপুর এর সভাপতি মো. আব্দুল কাদের ও উত্তরাঞ্চলের প্রতিনিধি অধ্যক্ষ মো. হাফিজুর রহমান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য