দেশের উন্নয়নে জনগণকে ভ্যাট দেয়ার আহ্বানবাংলাদেশের উন্নয়নে এখন জনগণের ভ্যাট অক্সিজেনের ভূমিকা পালন করছে বলে দাবি করেছেন জাতীয় রাজস্ব বোর্ডের শুল্ক নীতি ও আইসিটি সদস্য (গ্রেড-১) মোঃ ফিরোজ শাহ আলম। তিনি বলেছেন, দেশে জনগণের আয় বেড়েছে।

প্রত্যক্ষ ও পরোক্ষভাবে এখন কর আদায় হচ্ছে। দেশের উন্নয়ন তরান্বিত করতে জনগণের ভ্যাটই মূল শক্তি।

সোমবার দুপুরে রংপুর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট আয়োজিত জাতীয় ভ্যাট দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় ফিরোজ শাহ একথা বলেন।

রংপুর জেলা পরিষদ মিলনায়তনে আলোচনা অনুষ্ঠানে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট এর রংপুর কমিশনার মোহাম্মদ অঅহসানুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কর অঞ্চল রংপুরের কর কমিশনার মোঃ ফজলুর রহমান, রংপুর চেম্বার অব কমার্স এ- ইন্ডাস্ট্রিজ’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোজতোবা হোসেন রিপন, রংপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এ- ইন্ডাস্ট্রিজ’র রেজাউল ইসলাম মিলন। ভ্যাট প্রদানে উদ্বুদ্ধকরণমূলক প্রবন্ধ উপস্থাপন করেন আবদুল মান্নান সরকার।

অনুষ্ঠানে রংপুর বিভাগের সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী ১৭ জনের মধ্যে সেবা, ব্যবসা এবং উৎপাদন ক্যাটাগরিতে সম্মাননা স্মারক ও সনদ বিতরণ করা হয়।

এরআগে সকালে নগরীর কামাল কাছনাস্থ কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট এর কার্যালয় চত্ত্বরে বেলুন উড়িয়ে ভ্যাট সপ্তাহের উদ্বোধন করেন অতিথিরা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য