ঠাকুরগাঁওয়ে বিএনপি’র সংবাদ সম্মেলনে আমরা কোন অন্যায় সহযোগিতা চাইনামাসুদ রানা পলক, ঠাকুরগাঁও॥ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে গণমাধ্যমের নিরপেক্ষ ভুমিকার বিষয়ে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি। সোমবার দুপুর ১২ টায় জেলা বিএনপি কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান অভিযোগ করে বলেন, বিএনপিকে গোটা অত্যাচার নিপীড়ন চালিয়ে আসছে। দেশে একটি প্রতিকুল অবস্থার পরেও আমরা নির্বাচনে অংশ নিছি।

সংলাপ আমরা যে আশা করেছিলাম, তার সঠিক প্রতিফলন আসেনি। তারপরেও আমরা ভোটে অংশ গ্রহন করার সিদ্ধান্ত নিয়েছি।জনগণ যাতে নির্ভয়ে ভোট দিতে পারে এবং সঠিক গণনার মধ্যে দিয়ে জেলার ৩টি আসনে যেন ধানের শীষের প্রার্থী যেন বিজয়ী হয় এ লক্ষ্যে আমরা কাজ করছি এবং প্রত্যাশা করছি ৩টি আসনই ধানের শীষের প্রার্থী বিজয়ী হবে।

সক্ষত্র দেশ ও জাতির কাংখিত গণতন্ত্র উদ্ধারের ক্ষেত্রে গণমাধ্যমের সহযোগিতা অনেক কাজে লাগবে।

তিনি আরো বলেন,আমরা কোন অন্যায় সহযোগিতা চাইনা। আজ থেকে নির্বাচনের দিনে পর্যন্ত ভোটের সকল কর্মকান্ড এবং ভোটের দিনে নির্বাচনের পরিবেশ অবস্থা ইত্যাদি প্রত্যক্ষ করে সঠিকভাবে সহযোগিতা করবেন তাহলে আমরা আমাদের কাংখিত লক্ষ্য পোছাতে পারবো।

এ সময় অন্যান্যর মধ্য‌ে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও-৩ আসনের বিএনপির প্রার্থী জাহিদুর রহমান , জেলা বিএনপি’র সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, সাংগঠনিক সম্পাদক পয়গাম আলী জেলা বিএনপি’র নেতা মো:আলম, যুবদলের সভাপতি মাহবুল্লাহ আবু নূর প্রমূখসহ অনেকে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য