দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর কাহারোল উপজেলায় নাশকতা মামলার পালিয়ে থাকা ৯ জামায়াত-শিবির নেতাকর্মীকে বিচারক জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছেন।

দিনাজপুর পুলিশ কোর্ট পরিদর্শক মোঃ রবিউল ইসলাম জানান, রোববার দুপুর দেড়টায় জেলার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বিশ্বনাথ মন্ডলের আদালতে কাহারোল উপজেলার চৌরঙ্গী এলাকার ৯ জামায়াত-শিবির নেতাকর্মী আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করেন।

বিচারক তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন। আটককৃতরা হলেন কাহারোল উপজেলার চৌরঙ্গী গ্রামের জামায়াতের রোকন আয়েজউদ্দীন আহমেদ (৫২), আব্দুর রহিম (৪৫), কিবরিয়া (৩০), সৈকত আহমেদ (২৬), জাহাঙ্গীর আলম (৪০), আশরাফুল হক (৩৮), মফিজুল ইসলাম (৩৫), সফিকুল ইসলাম (২৮) ও মেজবাহুল হক (২৭)। আটককৃতদের রোববার বিকেলে আদালত থেকে কড়া পুলিশ প্রহরায় জেল হাজতে প্রেরণ করা হয়।

উল্লেখ্য যে, ২০১৪ সালের ২৭ ডিসেম্বর রাত সাড়ে ১০টায় কাহারোল উপজেলার চৌরঙ্গী বাজারে ধান বোঝাই ১টি ট্রাকে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা পেট্রোল বোমা নিক্ষেপে অগ্নিসংযোগ করে। ধান বোঝাই ট্রাকে ধান ও ট্রাকের অংশ বিশেষ পুড়ে ব্যাপক ক্ষতিসাধন হয়।

এই ঘটনায় ট্রাকের চালক কমর আলী বাদী হয়ে ওইরাতেই কাহারোল থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে। মামলাটি দেড়বছর তদন্ত করে ৩৫ জন জামায়াত-শিবির এবং বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ফারুক হাসান অভিযোগপত্র পেশ করেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য