কুড়িগ্রাম-২ আসনে গণফোরাম প্রার্থীর কুশপুত্তলিকা দাহকুড়িগ্রাম-২ আসনে বিএনপি প্রার্থীকে মনোনয়ন না দেয়ায় ক্ষুব্ধ জেলা বিএনপি’র কর্মী-সমর্থকরা।

এই আসনে সাবেক জেলা আওয়ামীলীগের সভাপতি ও সদ্য গণফোরামে যোগদানকারী মেজর জেনারেল (অব:) আমসাআ আমিনকে ঐক্যফ্রন্ট্রের প্রার্থী করে ধানের শীষ প্রতীক বরাদ্দের খবরে ক্ষুব্দ নেতাকর্মীরা সংবাদ সম্মেলন করে তার কুশপুত্তলিকা দাহ করেছে।

শনিবার রাত ১০টায় জেলা বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এসময় বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সদস্য ও সদর উপজেলা বিএনপি’র সভাপতি আব্দুল আজিজ এবং জেলা বিএনপি’র দপ্তর সম্পাদক আশরাফুল হক রুবেল। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা যুবদলের সভাপতি রায়হান কবীর, সাধারণ সম্পাদক নাদিম আহমেদ, জেলা ছাত্রদলের সভাপতি আমিমুল এহসানসহ অন্যান্য নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, মেজর জেনারেল (অব:) আমসাআ আমিনকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে রাজারহাট ও ফুলবাড়ী উপজেলায় বিক্ষোভ হয়েছে। প্রার্থীতা পরিবর্তন করে জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদকে মনোনয়ন দেবার দাবি জানান। দাবী পূরণ না হলে জেলা বিএনপি ও তার অংগ সংগঠনের কোন নেতাকর্মী মেজর জেনারেল (অব:) আমসাআ আমিনের পক্ষে কাজ করবে না।

ভোটের মাঠে তাকে কর্মী শূন্য হয়ে কাজ করতে হবে বলে জানানো হয়। সংবাদ সম্মেলন শেষে দলীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীরা আমসাআ আমিনের কুশপুত্তলিকা দাহ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য