গুলিবিদ্ধআজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট সদর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ ৯টি মাদক ও ডাকাতি মামলার আসামী জাকির হোসেন (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে পুলিশ।

রবিবার (৯ ডিসেম্বর) ভোররাতে উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের নিজপাড়ায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। গুলিবিদ্ধ জাকির হোসেন ওই এলাকার কাজিচওড়া গ্রামের আজিজার রহমান ওরফে আজিজ মিলেটারির ছেলে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজ আলম জানান, ভোররাতে মাদকের চালান নিয়ে কয়েকজন মাদক বিক্রেতা নিজপাড়ায় এসেছেন-এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযানে যায় পুলিশ। টের পেয়ে মাদক বিক্রেতারা পুলিশের ওপর হামলা করলে পুলিশ শর্টগানের দুই রাউন্ড গুলি ছোড়ে।

গুলি দু’টি মাদক বিক্রেতা জাকিরের দুই পায়ে লাগে। একপর্যায়ে অন্য মাদক বিক্রেতারা পালিয়ে যায়। পরে দুই পায়ে গুলিবিদ্ধ অবস্থায় জাকিরকে গ্রেফতার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে একশ’ পিস ইয়াবা জব্দ করা হয়।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, জাকিরের বিরুদ্ধে থানায় নয়টি মাদক ও ডাকাতি মামলা রয়েছে। যার মধ্যে চারটি মামলায় গ্রেফতারি পরোয়ানা ছিল। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য