গাইবান্ধায় বিএনপি অফিসে অগ্নিকান্ডআরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলা বিএনপি কার্যালয়ে শনিবার রাত ৭.৩০টার সময় এক অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে বেশ কয়েকটি প¬াস্টিকের চেয়ার পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে একটি পেট্রোলের বোতল জব্দ করেছে ফায়ার সার্ভিস কর্মীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৭টার দিকে বিএনপি কার্যালয়ে কেউ ছিল না। এ সময় অজ্ঞাত কয়েকজন যুবক দলীয় কার্যালয়ে প্রবেশ করে চেয়ারে আগুন দিয়েই পালিয়ে যায়। এতে কয়েকটি প¬াস্টিকের চেয়ার পুড়ে যায়।

গাইবান্ধা জেলা বিএনপির সাধারণ স¤পাদক মাহামুদুন্নবী টিটুল বলেন, দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে গাইবান্ধা-২ আসনে ধানের শীষের প্রার্থী ঘোষণা করা হয়। এ কারণে ঈর্ষান্বিত হয়ে কোনও মহল এ ঘটনা ঘটাতে পারে। তবে এ ঘটনা যারাই ঘটাক তারা গণতন্ত্রের বিকাশ চায় না।

গাইবান্ধা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আমিরুল ইসলাম বলেন, খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। আগুনে কয়েকটি চেয়ার পুড়ে গেছে। ঘটনাস্থল থেকে একটি পেট্রোলের বোতল জব্দ করা হয়েছে। তবে আগুনে ভবনের অন্য কোনও ক্ষতি হয়নি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য