চিরিরবন্দরে যৌন হয়রানির অভিযোগে অভিযুক্ত স্কুল শিক্ষকের শাস্তির দাবিতে মহাসড়ক অবরোধ চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ নবম শ্রেণীর এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে স্কুল শিক্ষককে গ্রেফতারের দাবিতে দিনাজপুরের চিরিরবন্দরে দিনাজপুর-রংপুর মহাসড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ করেছে অভিভাবকসহ এলাকাবাসী।

শনিবার (৮ ডিসেম্বর) সকাল ১১টায় দিকে উপজেলার আলোকডিহি জেবি উচ্চ বিদ্যালয়ের সামনে সড়ক অবরোধ করে বিক্ষোভ করা হয়। ঘণ্টাব্যাপী সড়ক অবরোধের ফলে দিনাজপুর-রংপুর মহাসড়কে ৫ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

চিরিরবন্দরে যৌন হয়রানির অভিযোগে অভিযুক্ত স্কুল শিক্ষকের শাস্তির দাবিতে মহাসড়ক অবরোধপরে ঘটনাস্থলে উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম রব্বানী এসে পৌচ্ছালে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়া হয়।

জানাগেছে, গত ৬ ডিসেম্বর বৃহস্পতিবার আলোকডিহি জে,বি স্কুলের সহকারী শিক্ষক মুকুল চন্দ্র দাস জেএসসি পরীক্ষার মূল্যায়নের কাজে সহযোগিতা করার কথা বলে সকাল পোনে ৯টায় নবম শ্রেণীর এক ছাত্রীকে স্কুলে ডেকে নেয়।

ছাত্রী শ্রেণিকক্ষে প্রবেশ করলে দরজা বন্ধ করে দিয়ে শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ উঠে। এ ঘটনায় ছাত্রী নিজেই উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগপত্র দাখিল করে।

ওই দিনই বিদ্যালয় ম্যানেজিং কমিটির জরুরি সভায় ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হলেও অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার না করায় স্থানীয় এলাকাবাসী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভের ডাক দেয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য