দিনাজপুর-১ আসনের এমপি-মনোরঞ্জন শীল গোপালের মায়ের মৃত্যুকাহারোল (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মনোরঞ্জন শীল গোপালের মাতা নিত্য রানী শীল হৃদরোগে আক্রান্ত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ৮ ডিসেম্বর সকাল সাড়ে ৮ টার দিকে তিনি মৃত্যু করণ করেন।

মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিল (৭৯) বছর। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে, এক মেয়ে ও নাতি-নাতনী সহ অসংখ্যক আত্মীয় স্বজন রেখে গেছেন। এদিকে সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালের মাতার মৃত্যুতে বীরগঞ্জ-কাহারোলসহ দিনাজপুরে শোকের ছায়া নেমে আসে।

তাকে শেষ বারেরমত এক নজর দেখার জন্য এমপির বাস ভবনে যান জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম-এমপি, দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আজিজুল ইসলাম চৌধুরী, বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান, আওয়ামীলীগের নেতৃত্ববৃন্দ, শুভাকাংখী, আত্মীয় স্বজন সহ হাজার হাজার লোকজন দিনাজপুর শহরের মিশন রোডস্থ্য বাসায় ছুটে যায়।

প্রকাশ থাকে যে, তিনি ৫ ডিসেম্বর বুধবার হৃদরোগে আকান্ত হয়ে অসুস্থ্য হয়ে পড়েন। অসুস্থ হওয়ার সঙ্গে সঙ্গে তাঁকে হাসাপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। চিকিৎসক তাঁকে কার্ডিওলজি বিভাগের আইসিইউতে ভর্তি করেন।

সেখানে তিনি কাডিওলজি চিকিৎসক সুশেন রায়ের তত্ববধানে চিকিৎসাধীন ছিলেন। শনিবার বিকেল ৫টার সময় দিনাজপুর ফুলতলা কেন্দ্রিয় মহাশ্মাশানে তার শেষ অন্তেষ্ঠি ক্রিয়া সম্পন্ন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য