12 12 18

বুধবার, ১২ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৪ঠা রবিউস-সানি, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - চিরিরবন্দরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে স্কুল শিক্ষক আটক

চিরিরবন্দরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে স্কুল শিক্ষক আটক

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের চিরিরবন্দরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে নিখিল রায় নামের এক স্কুল শিক্ষককে আটক করেছে পুলিশ। গতকাল ৫ নভেম্বর বুধবার রাতে উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম রব্বানীর নের্তৃত্বে চিরিরবন্দর থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে নিজ বাড়ী হতে আটক করে।

App DinajpurNews Gif

আটক স্কুল শিক্ষক ৩নং ফতেজংপুর ইউনিয়নের যোতরঘু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। এলাকাবাসী ও পরিবারের লোকজন জানায়, ঘটনার দিন বুধবার সকাল ৯টায় স্কুল শিক্ষক নিখিল রায় স্কুল অফিসে কেউ না থাকায় ওই ছাত্রীকে একাকী পেয়ে অফিস কক্ষে ডেকে নিয়ে শ্লীলতাহানীর চেষ্টা চালায়।

এ সময় ছাত্রীর চিৎকারে অন্যান্য শিক্ষার্থীরা অফিস কক্ষে ঢুকে ঘটনা অবলোকন করে বাইরে এসে চিৎকার করলে এলাকাবাসী গিয়ে আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় ও বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে মোবাইল ফোনে অবগত করালে তিনি থানা পুলিশের সহয়তায় রাত ১২টায় অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে তার নিজ বাড়ী হতে আটক করে।

উপজেলা শিক্ষা অফিসার এম জি এম সারোয়ার হোসেন জানান, ঘটনা অবগত হয়ে বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করলে ঘটনার সত্যতা পাওয়া যায়। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার জানান, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। ঘটনার সত্যতা পাওয়ায় ওই শিক্ষককে আটক করে থানা হাজতে পাঠানো হয়েছে। বর্তমানে তার শাস্তির ব্যাপারে আইনি প্রক্রিয়া চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য