01 18 19

শুক্রবার, ১৮ই জানুয়ারী, ২০১৯ ইং | ৫ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - ফুলবাড়ীতে বিপ্লবী ছাত্রমৈত্রীর প্রতিষ্ঠা বার্ষিকি পালিত

ফুলবাড়ীতে বিপ্লবী ছাত্রমৈত্রীর প্রতিষ্ঠা বার্ষিকি পালিত

ফুলবাড়ীতে বিপ্লবী ছাত্রমৈত্রীর প্রতিষ্ঠা বার্ষিকি পালিতষ্টাফ রির্পোটারঃ দিনাজপুরের ফুলবাড়ীতে আজ বৃহস্পতিবার বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে, বিপ্লবী ছাত্রমৈত্রীর ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকি।

App DinajpurNews Gif

প্রতিষ্ঠা বার্ষিকি উপলক্ষে সকাল ১০টায় শহীদ মীনারে পুষ্পৃাপন করেন, এরপর নিমতলা মোড় থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি পৌর শহর প্রদক্ষিন করে পুনরায় নিমতলা মোড়ে এস শেষ হয। র‌্যালী শেষে নিমতলা মোড়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয।

আলোচনা সভায় বিপ্লবী ছাত্রমৈত্রীর ফুলবাড়ী উপজেলা শাখার সভাপতি রাসেল আলম এর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্তিত ছিলেন বিপ্লবী ছাত্রমৈত্রীর কেন্দ্রিয় কমিটির সাধারন সম্পাদক দীলিপ রায়।

এতে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রিয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও ইউনাইটেড কমউনিস্ট লীগ এর ফুলবাড়ী শাকার সম্পাদক সঞ্জিব প্রসাদ জিতু, ফুলবাড়ী শাকার সম্পাদক মনিরুজ্জামান, ছাত্রমৈত্রীর নেতা সীমন রায, রুপম সরকার সোহাগ প্রমুখ।

বিপ্লবী ছাত্রমৈত্রীর কেন্দিয় সম্পাদক দীলিপ রায় বলেন, বাংলাদেশ ছাত্র সমাজের দির্ঘ আন্দোলন সংগ্রামের ধারায উদ্ভাসিত সমাজ পরিবর্তনের লক্ষ নিয়ে একটি বিপ্লবী ধারার ছাত্র সংগঠন হিসেবে ১৯৮০ সারের ৬ ডিসেম্বর ঢাকা বিশ^বিদ্যালয়ের বটতলায় বিপ্লবী ছাত্রমৈত্রীর প্রতিষ্ঠা হয।

সেই সময় থেকে আজ পর্যন্ত ক্ষমতাশীনদের রক্তচক্ষু উপেক্ষা করে ছাত্রদের অধিকার ও সমাজ পরিবর্তনের লক্ষ নিয়ে লড়াই সংগ্রাম করে যাচ্ছে। সাধারন মানুষের রাষ্ট্রিয় অধিকার ও সমাজ পরিবর্তনের লড়াইয়ে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য