বিরামপুরে নির্বাচন বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিতবিরামপুর (দিনাজপুর) সংবাদদাতাঃ দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়ন পরিষদ হলরুমে আসন্ন ১১ তম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে সরকারী পরিপত্রের আলোকে বিধিবিধান ও আইন শৃঙ্খলা বিষয়ে এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

৫ ডিসেম্বর বুধবার সকাল ১১ টায় উপজেলার কাটলা ইউনিয়ন পরিষদ আয়োজিত ইউনিয়ন হলরুমে ইউপি চেয়ারম্যান নাজির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাচন অফিসার মোঃ লুৎফর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিরামপুর থানার উপসহকারি পুলিশ পরিদর্শক (এস আই) প্রদীপ কুমার, কাটলা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক নয়ন কুমার সাহা, দাউদপুর দাখিল মাদ্রাসার সুপার মাওলানা শাহাদৎ হোসেন, ইউপি সদস্য সিরাজুল ইসলাম প্রমূখ।

বক্তারা সন্ত্রাস, নাশকতা ও সাংঘর্ষিক ঘটনা প্রতিরোধে জনপ্রতিনিধি, মসজিদের ঈমাম, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, ব্যবসায়ী মহল ও গন্যমাণ্যদের আসন্ন ১১ তম জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হওয়ার জন্য সরকারী পরিপত্রের আলোকে বিধিবিধান ও আইন শৃঙ্খলা মেনে চলতে ও এ বিষয়ে অন্যদের সচেতন করতে সকলের সর্বাত্তক সহযোগিতায় কামনা করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য