12 16 18

রবিবার, ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ৮ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - বীরগঞ্জের বীর মুক্তিযোদ্ধা কমান্ডারের রাষ্ট্রিয় মর্জদায় দাফন

বীরগঞ্জের বীর মুক্তিযোদ্ধা কমান্ডারের রাষ্ট্রিয় মর্জদায় দাফন

বীরগঞ্জের বীর মুক্তিযোদ্ধা কমান্ডারের রাষ্ট্রিয় মর্জদায় দাফনবীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ বীরগঞ্জের ৫ ডিসেম্বর সকালে বীর মুক্তিযোদ্ধা উপজেলা সহকারী কমান্ডার হামিদুল ইসলাম (৬৯) ইন্তেকাল করেছেন। ইন্না ………..রাজিউন। তার লাশ রাষ্ট্রিয় মর্জদায় দাফন করা হয়েছে।

App DinajpurNews Gif

বীরগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সহকারী কমান্ডার, কেন্দ্রীয় জামে মসজিদ ও নুরুল উলুম কওমিয়া হাফেজিয়া মাদ্রাসার সভাপতি এবং ইছামতি ডিগ্রী কলেজের (অবঃ) সহকারী অধ্যাপক পৌর শহরের ৫নং ওয়ার্ডের শান্তিবাগ আবাশিক এলাকার মরহুম সাবেক ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন শাহ্ এর ছেলে বীর মুক্তিযোদ্ধা হামিদুল ইসলাম (৬৯) ৪ ডিসেম্বর বিকেল ৩টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।

বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন ৫ ডিসেম্বর সকালে নুরুল উলুম কওমিয়া হাফেজিয়া মাদ্রাসা মাঠে বীরমুক্তিযোদ্ধা মরহুম হামিদুল ইসলামের কফিন জাতীয় পতাকা দিয়ে আচ্ছাদিত করেন এবং ফুলের তোরা দিয়ে কিছুক্ষ নিরবে দাড়িয়ে রাষ্ট্রিয় সম্মান প্রদর্শন করেন। থানার এসআই নুরুল ইসলামের নেতুত্বে একদল চৌকস পুলিশ অস্ত্র উচিয়ে গার্ড অব অনার প্রদর্শন করে রাষ্ট্রিয় মর্জদার সমাপ্ত করা হয়।

নুরুল উলুম কাওমিয়া হাফেজিয়া মাদ্রাসা মাঠে মহুমের জানাযা শেষে উপজেলার পাল্টাপুর ইউনিয়নের ঘোড়াবান্দ গ্রামে পারিবারিক কবরস্থান বাবার কবরের পাশে তাকে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও গুনগ্রাহী রেখে গেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য