D Ghoraghat Mapঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই। সে জন্য আগামি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জন নেত্রী শেখ হাসিনাকে আবার প্রধান মন্ত্রী করতে হবে। সকল ভেদাভেদ ভুলে তৃণমূল পর্যায়ে কাজ করতে হবে।বর্তমান সময়ে দিনাজপুর -৬ আসন (ঘোড়াঘাট,নবাবগঞ্জ, বিরামপুর,হাকিমপুর)৪ উপজেলায় ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়িত হয়েছে।

রাস্তা -ঘাট,ব্রীজ, স্কুল, কলেজ,মাদ্রাসার উন্নয়ন সহ ৪টি উপজেলায় শতভাগ বিদুৎ বাস্তবায়িত হয়েছে। আপনাদের ভোটে নির্বাচিত হয়ে বিগত পাঁচ বছর সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছি। লোভ লালসা আর দলমতের উর্দ্ধে থেকে ৪টি উপজেলার উন্নয়নে কাজ করেছি।উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে। এ জন্য আগামি নির্বচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জন নেত্রী শেখ হাসিনা কে আবার ক্ষমতায় আনতে হবে।

মঙ্গলবার বিকাল ৪টায় ঘোড়াঘাট উপজেলা আওয়ামী লীগ আয়োজনে দলীয় কার্যালয় রানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃআতোয়ার রহমানের সভাপতিত্বে আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন, শিবলী সাদিক এমপি। দিনাজপুর -৬ (ঘোড়াঘাট,নবাবগঞ্জ,বিরামপুর ও হাকিমপুর) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান এম পি শিবলী সাদিকের পক্ষে ঐক্যবদ্ধ ভাবে নৌকার বিজয় কে সুনিশ্চিত করার লক্ষে ঘোড়াঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জন নেতা আব্দুর রাফে খন্দকার সাহানশা (অসুস্হ) দিনাজপুর ডায়াবেটিস হাসপাতাল থেকে মুঠো ফোনে কর্মী সভায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা -কর্মীদের কাজ করার আহ্বান জানান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,নবাবগঞ্জ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সায়েম সবুজ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সদের আলী খন্দকার, ময়েন উদ্দিন,দপ্তর সম্পাদক মনোরঞ্জন মোহন্ত ভুট্টো, যুগ্ন সম্পাদক আশাদুজ্জান পয়েল,পৌর আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক আসাদুজ্জামান ভুট্টো, সিংড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও চেয়ারম্যান আব্দুল মান্নান মন্ডল, বুলাকীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক বদরুল আলম,পালশা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফয়সাল আলম,আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন মাষ্টার,আনোয়ার হোসেন, ঘোড়াঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম, ঘোড়াঘাট উপজেলা আওয়ামী লীগের প্রতিটি ওর্য়াড কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক ।

শেষে ঘোড়াঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ আব্দুর রাফে খন্দকার সাহানশার রোগ মুক্তি ও সুস্থ্যতার জন্য দোয়া করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য