পার্বতীপুরে রেলওয়ের নিরাপত্তা ও সেবা সপ্তাহের উদ্বোধনদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের পার্বতীপুরে রেলওয়ে নিরাপত্তা ও সেবা সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার বেলা ১২ টায় পার্বতীপুর রেলওয়ে জংশনে রেলওয়ে নিরাপত্তা ও সেবা সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ রেলওয়ের পশ্চিম অঞ্চলের প্রধান প্রকৌশলী মোঃ আফজাল হোসেন।

৪ ডিসেম্বর থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত রেলওয়ে নিরাপত্তা ও সেবা সপ্তাহ উপলক্ষে আজ মঙ্গলবার বেলা ১২ টায় পার্বতীপুর রেলওয়ে জংশনের ১ নম্বর প্লাটফর্মে নিরাপত্তা ও সেবা সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন রেলওয়ে পশ্চিম অঞ্চলের প্রধান প্রকৌশলী মোঃ আফজাল হোসেন।

এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন, রেলওয়ে পশ্চিম অঞ্চলের অতিরিক্ত প্রধান প্রকৌশলী (ট্রাক) আবু জাফর মিয়া, বিভাগীয় প্রকৌশলী (২) আরিফুল ইসলাম, সেতু প্রকৌশলী মোঃ মনিরুজ্জামান, এ সি সি এম (আর) পশ্চিম মোঃ মোস্তাফিজুর রহমান বিশ্বাস, সহকারী নির্বাহী প্রকৌশলী জিষান দত্ত, সহকারী যান্ত্রিক প্রকৌশলী মিজানুর রহমান সরদার, রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আরিফুর রহমান, উদ্ধর্তন উপ-সহকারী প্রকৌশলী (ওয়ার্কস) মোঃ তৌহিদুল ইসলাম, ষ্টেশন মাষ্টার জিয়াউল আহসান সহ স্থানীয় রেলওয়ের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ ছাড়াও স্থানীয় আওয়ামী লীগ নেতা গোলাম ফারুক ওভি ও সাংবাদিকবৃন্দ। উদ্বোধন শেষে প্রধান প্রকৌশলী রেলওয়ে কর্মকর্তাদের সাথে নিয়ে রেলওয়ে ষ্টেশন পরিদর্শন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য