Arrest 6দিনাজপুর সংবাদাতাঃ পার্বতীপুরে এক মাদ্রাসার ছাত্রী [প্রাপ্ত বয়স্ক না হওয়ার কারনে নাম গোপন রাখা হলো] (১৬) ধর্ষণের শিকার হয়েছে।

ধর্ষিতা পার্বতীপুর শহরের একটি মহিলা মাদ্রাসার ১০ম শ্রেনির ছাত্রী। এঘটনায় পার্বতীপুর মডেল থানায় আজ সোমবার দুপুরে ভিকটিম বাদী হয়ে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী (০৩) এর ৯ (১) ধারায় একটি (মামলা-৫) দায়ের করেছেন।

সোমবার সকালে পুলিশ উপজেলার বেলাইচন্ডি ইউনিয়নের কৈপুলকি আনন্দ বাজার তার বাড়ী থেকে ধর্ষক বায়জিদ বোস্তামী (২১) কে গ্রেফতার করে। সোমবার বিকেলে ধর্ষককে আদালতের মাধ্যমে দিনাজপুর জেলা কারাগারে পাঠায়। ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিম কে সোমবার দুপুরে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপতালে পাঠানো হয়।

জানা যায়, গত রবিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার রামপুর ইউনিয়নে জনৈকের কণ্যা (১৭) কে বাড়ী একাকি পেয়ে উপজেলার বেলাইচন্ডি ইউনিয়নের কৈপুলকি আনন্দ বাজার এলাকার সামছুল হকের ছেলে বোস্তামী (২১) ধর্ষণ করে পালিয়ে যায়।

এবিষয়ে পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোখলেছুর রহমান জানান, ভিকটিমের ডাক্তারী পরীক্ষার রিপোর্ট না পাওয়া কিছু বলা যাচ্ছে। তবে ধর্ষক বায়জিদ বোস্তামী কে গ্রেফতার করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য